বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

  যশোরের আলো
৮২

কেশবপুরে সরকারী নির্দেশনায় বিদেশ ফেরত ৮ বাড়ীতে লাল পতাকা

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

কেশবপুরে নির্বাহী অফিসারের নির্দেশনায় বিদেশ ফেরত বাড়ীতে লাল পতাকা ও হোম কোয়ারেন্টাইনের লিফলেট টাঙানোর কাজ শুরু হয়েছে। বুধবার (২৫ মার্চ) স্থানীয় চৌকিদারের মাধ্যমে ত্রিমোহিনী ইউনিয়নের ৮টি বাড়ি লাল নিশানায় সনাক্ত করা হয়েছে।

ত্রিমোহিনী ইউনিয়নের চেয়ারম্যান এস.এম আনিছুর রহমান এই প্রতিনিধিকে জানান, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহানের নির্দেশনায় বুধবার তার পরিষদের চৌকিদার মনজুর রহমানের নেতৃত্বে অত্র ইউনিয়নের বিদেশ ফেরতদের ৮ জনের বাড়ীতে লাল পতাকা ও হোম কোয়ারেন্টাইনের লিফলেট টাঙিয়ে দেয়া হয়েছে।

পর্যায়ক্রমে বাকী বিদেশ ফেরতের বাড়ীতেও এই নিশানা দেওয়া হবে। লাল নিশানায় চিহ্নিত বাড়ীগুলো হলো- চাঁদড়া গ্রামের হারান চন্দ্র পালের ছেলে তারাপদ পাল, মুন্তাজ গাজীর ছেলে আনোয়ারুল ইসলাম, আশরাফ খন্দকারের ছেলে আব্দুল আলিম, আজিবার রহমানের ছেলে সিরাজুল ইসলাম, বরনডালী গ্রামের মোক্তার গাজীর ছেলে জাহাঙ্গীর হোসেন ও আজম গাজী, আনসার সানার ছেলে মাজাহারুল ইসলাম ও ঈমান গাজীর ছেলে ফজলু গাজী।

বিদেশ থেকে আগত এসব ব্যাক্তিদের বাড়ি সনাক্ত করে লাল পতাকা এবং হোম কোয়ারেন্টাইনের লিফলেট টানানোর সাথে সাথে তাদেরকে সরকারী আইন ও করোনা ভাইরাস প্রতিরোধ সম্পর্কে অবগত করা হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর