শনিবার   ০৪ জুলাই ২০২০   আষাঢ় ১৯ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

  যশোরের আলো
২১

ক্রিকইনফোর ড্রিম টিমে সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ৩০ মে ২০২০  

সম্প্রতি বর্তমান সময়ের সেরা ওয়ানডে একাদশ বাছাই করেছে ক্রিকেটবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। এই দলের নাম দেয়া হয়েছে ‘ড্রিম টিম’। ক্রিকইনফোর সিলেকশন প্যানেলের বাছাই করা এই একাদশে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে জায়গা করে নিয়েছেন সাকিব আল হাসান। 

ড্রিম টিমের ব্যাটিং উদ্বোধনীতে রোহিত শর্মার সঙ্গে আছে বিশ্বকাপজয়ী দলের সদস্য জেসন রয়। ওয়ান ডাউনে আছেন রোহিতের স্বদেশী ও বিশ্বসেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। ব্যাটিং অর্ডারে চারে থাকা উইলিয়ামসনকে দেয়া হয়েছে ড্রিম টিমের অধিনায়কত্বের গুরুভার। 

ইংল্যান্ডের বেন স্টোকস ও জস বাটলার যথাক্রমে পাঁচ ও ছয়ে ব্যাট করবেন। বাটলার এই একাদশের উইকেটরক্ষক। তার পরই আছেন সাকিব। অলরাউন্ডার হিসেবে স্টোকস ও সাকিব ছাড়াও এই একাদশে রয়েছেন বিশ্বকাপজয়ী সদস্য ক্রিস ওকস।

একাদশে জেনুইন বোলার তিনজন। তারা হলেন যথাক্রমে মিচেল স্টার্ক, কূলদীপ যাদব ও জাসপ্রিত বুমরাহ। দ্বাদশ খেলোয়াড় হিসেবে স্বপ্নের ওয়ানডে দলে জায়গা পেয়েছেন জফরা আর্চার।

একনজরে ইএসপিএন ক্রিকইনফোর বাছাইকৃত ড্রিম টিম: 

রোহিত শর্মা (ভারত), জেসন রয় (ইংল্যান্ড), বিরাট কোহলি (ভারত), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড, অধিনায়ক), বেন স্টোকস (ইংল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড, উইকেটরক্ষক), সাকিব আল হাসান (বাংলাদেশ), ক্রিস ওকস (ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), কূলদীপ যাদব (ভারত), জাসপ্রিত বুমরাহ (ভারত)

দ্বাদশ খেলোয়াড়: জফরা আর্চার (ইংল্যান্ড)

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর