সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
১৫২

ক্ষুধার জ্বালা নয়, পুত্রবধূর অপমানেই বৃদ্ধের আত্মহত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

ক্ষুধার জ্বালায় নয়! স্বর্ণালঙ্কার চুরির অভিযোগে পুত্রবধূর অপমান সহ্য করতে না পেরে অভিমানে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন কুষ্টিয়ার দৌলতপুরের ইদ্রিস আলী  (৭০)। 

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের মহিষকুন্ডি হাতিশালা মোড় এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সে একই এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।   

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবৎ পুত্রবধূর দ্বারা নির্যাতিত হচ্ছেন ইদ্রিস আলী। রোববার রাতে বৃদ্ধের পুত্রবধূর কিছু গহনা হারানো গেলে, ওই পুত্রবধূ তাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং সোমবার দিনভর অনাহারে রাখে। সোমবার রাতেই নিজ ঘরে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  

মঙ্গলবার সকালে এলাকাবাসী তার মরদেহ ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত ইদ্রিস আলীর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। 

এলাকাবাসী জানায়, পুত্রবধূ এই দায় এড়াতে ও জনমনে বিভ্রান্তি ছড়াতে অভাব-অনটন ও ক্ষুধার অজুহাত দেন। যা পরবর্তীতে কুষ্টিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদটি ভুলভাবেই উঠে এসেছে। যেখানে বলা হয়েছে কুষ্টিয়ায় ক্ষুধার জ্বালা সইতে না পেরে কৃষক বা বৃদ্ধের আত্মহত্যা। যা দৌলতপুর তথা কুষ্টিয়া জেলার ভাবমূর্তি ক্ষুন্ন করে। তাই তথ্যনির্ভর সংবাদ প্রকাশে ও ভুল সংবাদ প্রচার থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানিয়েছে কুষ্টিয়া জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী।  

দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ইদ্রিস আলী নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যুতে যে গুজব ছড়িয়েছে তা অচিরেই সমাধানের চেষ্টা চলছে। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর