মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১০ ১৪৩১   ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
নতুন প্রজন্মই স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নেবে: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়ে নিজস্ব র‌্যাংকিং চালু করার পরামর্শ শিক্ষামন্ত্রী বাঙালির সব অর্জনই এসেছে আওয়ামী লীগের হাত ধরে তরুণ প্রজন্মকে প্রধানমন্ত্রীর নেতৃত্ব অনুসরণের আহ্বান মাশরাফির শিখা অনির্বাণে নবনিযুক্ত সেনাপ্রধানের শ্রদ্ধা দেশে তৈরি পোশাক খাতে নারী শ্রমিক ২৭ লাখের বেশি ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী
১২৮০

ঘনিষ্ঠ কমনীয় ভঙ্গিতে জয়া-স্বস্তিকা

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩  

একাধিক বার পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে টলিউড অভিনেত্রী স্বস্তিকাকে। খোলামেলা পোশাকেও তার জুড়ি নেই। এবার তিনি স্বল্প বসনা হয়ে ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়লেন আরেক লাস্যময়ী অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে। ছবিতে জয়াও ছিলেন খোলামেলা পোশাকে।

জয়া ও স্বস্তিকা দুজনেই নিজেদের ইনস্টাগ্রামের স্টোরিতে প্রকাশ করেছেন ছবিটি। সেখানে দেখা গেছে, একই পোশাকে ঘনিষ্ঠ কমনীয় ভঙ্গিতে বসে আছেন জয়া ও স্বস্তিকা। দুজনের অনাবৃত উরু একে অন্যের সঙ্গে মিলে মিশে হয়েছে একাকার। একে অন্যের হাতের ওপর হাত লেপ্টে রেখেছেন তারা। জয়া স্মিত হাসিতে ধরা দিলেও তার শরীর ঘেঁষে চোখে নেশা নিয়ে লেপ্টে আছেন স্বস্তিকা। ক্যামেরায় স্পষ্ট তার বক্ষ বিভাজিকা।

এমন ছবি দেখে অনেকের প্রশ্ন, এভাবে অন্তরঙ্গ হয়ে কীসের ইঙ্গিত দিচ্ছেন তারা। সেই প্রশ্নের উত্তর মিলল এবার। দুই বাংলার জনপ্রিয় দুই অভিনেত্রীকে এক করেছে ‘দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস’ পত্রিকার ম্যাগাজিন ‘ইনডালজ’। ফটোশুটের একটি ছবি পোস্ট করে বিষয়টি সামনে এনেছেন পত্রিকাটির জ্যেষ্ঠ সহকারী সম্পাদক শর্মিষ্ঠা ঘোষাল। তিনিও তারকাদ্বয়কে ‘দেবী’ সম্বোধন করেছেন।

লিখেছেন, ‘কে বলেছে এই সময়ে ব্রেকিং নিউজ সম্ভব না? ইনডালজ মাত্রই সেটা করে ফেললো! প্রথমবারের মতো অভিনয়ের দুই দেবী স্বস্তিকা মুখার্জি ও জয়া আহসানকে একসঙ্গে পেলাম আমরা; বাংলা নববর্ষ উপলক্ষে নতুন ফটোশুটের জন্য।’

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর