বুধবার   ২৭ জানুয়ারি ২০২১   মাঘ ১৩ ১৪২৭   ১৩ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে রাইস ট্রান্সপ্লান্টার যন্ত্রের মাধ্যমে ধানের চারা রোপণ ঝিনাইদহে প্রায় দুই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস মেহেরপুরে `বাপাউবো` দপ্তরের নতুন অফিসের উদ্বোধন মেহেরপুরে জাতীয় অলিম্পিয়াডের পুরস্কার বিতরণী বেনাপোল-পেট্রাপোল বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ মাগুরায় নিরাপদ সবজি বিক্রয় কেন্দ্রের উদ্বোধন বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত সারাদেশে ৭ ফেব্রুয়ারি থেকে একযোগে টিকাদান
২৯

চুয়াডাঙ্গায় ৭০ লাখ টাকা মূল্যের সোনার বার জব্দ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ফুলবাড়ি সীমান্ত এলাকা থেকে ৭০ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৯টি সোনার বার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-এর সদস্যরা। 

মঙ্গলবার (১২ জানুয়ারি) চোরাচালানবিরোধী অভিযানে ফুলবাড়ি সীমান্তের চাকুলিয়া গ্রামের একটি বাঁশ বাগানের ভেতর থেকে পরিত্যাক্ত অবস্থায় এ সোনার বারগুলো উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ৬ বর্ডার গার্ড বাংলাদেশ-এর ফুলবাড়ি বিওপি ক্যাম্পের বিশেষ টহলদল চাকুলিয়া মাঠে অভিযান চালায়। ওই মাঠ থেকে জব্দ করা হয় ৯০ ভরি ওজনের ৯টি সোনার বার। ধারণা করা হচ্ছে, চোরাচালানের উদ্দেশ্যে সোনার বারগুলো সীমান্ত এলাকায় আনা হয়েছিল। বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা সোনার বারগুলো ফেলে পালিয়ে যায়। এ ব্যাপারে চুয়াডাঙ্গা ৬ বিজিবি ব্যাটালিয়নের সুবেদার শহিদুর রহমান বাদী হয়ে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছেন। 
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর