বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৪২

চৌগাছায় জিন ছাড়ানোর চিকিৎসার নামে শিশুকে ধর্ষণ 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

জিন ছাড়ানোর নাম করে যশোরের চৌগাছায় দশ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে এনায়েত আলী (৫০) নামে এক জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

গত মঙ্গলবার (৩ নভেম্বর) রাতে উপজেলার তিলকপুর গ্রামে এই ঘটনা ঘটার পর বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে ধর্ষণের শিকার শিশুটির পিতা বাদী হয়ে চৌগাছা থানায় মামলাটি দায়ের করেন।

ধর্ষক এনায়েত আলী একই এলাকার আমজেদ আলীর ছেলে।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, জিনের আছর আছে সন্দেহে গত ৩ অক্টোবর রাত ৮টার দিকে চৌগাছা উপজেলার তিলকপুর গ্রামের কবিরাজ এনায়েত আলীর কাছে মেয়েটিকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এ সময় জিন তাড়ানোর নাম করে শিশুটিকে একই উপজেলার ইন্দ্রপুর মানিক শাহ পীরের দরবারের পাশে পেয়ারা বাগানে নিয়ে ধর্ষণ করে। 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ) তৌহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে যশোর জেনারেল হাসপাতালে ধর্ষণের শিকার শিশুটির ডাক্তারি পরীক্ষা শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দী দেয়া হয়েছে। 

যশোর জেনারেল হাসপাতালের আরএমও আরিফ আহমেদ বলেন, মেয়েটির নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফল পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।  

এ বিষয়ে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব জানান, আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর