মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১   মাঘ ৬ ১৪২৭   ০৫ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক দৌলতদিয়ায় ৩০ কেজি জাটকা ইলিশ জব্দ রাজবাড়ীতে ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস’এর উদ্বোধন গাংনীতে অবৈধ ৫ ইটভাটাকে জরিমানা যশোরে তিন ক্লিনিক সিলগালা করেছে স্বাস্থ্যবিভাগ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মধ্যে চেক ও শীতবস্ত্র বিতরণ
৭৯

চৌগাছায় জুয়া খেলার সরঞ্জামসহ আটক ১৪

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২১  

যশোরের চৌগাছা উপজেলায় জুয়া খেলার সরঞ্জামসহ ১৪ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকালে উপজেলার হলদিহাটায় মামা-ভাগ্নে টি-স্টলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ভ্রাম্যমাণ আদালত।

আটককৃতরা হলেন- মামাভাগ্নে টি স্টলের মালিক শাহজালাল ওরফে জঙ্গু (৪৫), ইমরান হোসেন (২৫), মামুন হোসেন (৩২), রফিকুল ইসলাম (৩৭), মোয়াজ্জেম হোসেন (২৫), শরিফুল ইসলাম (৪০), মুন্না (২২), দেলোয়ার হোসেন (৩৬), আবুল হোসেন (৩২), জমির হোসেন (৩০), ইমন হোসেন (২৫), হারুন অর রশিদ (৩৫), রাকিব হোসেন (৩০) ও মামুন হোসেন (৩২)। আটককৃতরা সবাই চৌগাছার বাসিন্দা। 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী সহকারী কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটে থেকে পাঁচটা পর্যন্ত শহরের হলদিহাটায় মামা-ভাগ্নে টি-স্টলে অভিযান চালিয়ে ১৪ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় নগদ ১৫ হাজার ৮৪৯ টাকা ও চার বান্ডিল তাসসহ জুয়া খেলার অন্যান্য সামগ্রী জব্দ করা হয়।

তিনি আরও জানান, ১৮৬৭ সালের বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনের ৩ ধারায় মামাভাগ্নে টি স্টলের মালিক শাহজালালকে টাকার বিনিময়ে জুয়া খেলার স্থান ব্যবহার করতে দেয়ায় ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং বাকী ১৩ জনকে জুয়াখেলা ও দেখার অপরাধে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) রাজেশ জানান, আদালত পরিচালনা শেষে সাজাপ্রাপ্তদের চৌগাছা থানায় নেয়া হয়। সেখান থেকে সন্ধ্যার পরে একটি প্রিজনভ্যানে করে তাদের যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সার্বিক সহায়তা প্রদান করে চৌগাছা থানা পুলিশ। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর