শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৮২

চৌগাছায় ধর্ষণ মামলায় ছাত্রদল সভাপতিসহ ৩ জন গ্রেফতার

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

যশোরের চৌগাছায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় ছাত্রদল সভাপতিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২ নভেম্বর) বিকেলে উপজেলা পরিষদ এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

গ্রেফতাররা হলেন- চৌগাছা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি উজ্জ্বল হোসেন, তার বন্ধু পৌর এলাকার শিমুল ও আল-আমিন।

জানা গেছে, রোববার বিকেলে ওই স্কুলছাত্রী তার চাচাতো বোন ও এক বন্ধুকে নিয়ে চৌগাছা বাজারে যায়। এক পর্যায়ে তার চাচাতো বোন কেনাকাটা করতে গেলে সে তার বন্ধুর সঙ্গে পার্শ্ববর্তী একটি স্কুল মাঠে বসে গল্প করছিল। ওই সময় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রদল সভাপতি উজ্জ্বল হোসেন, তার বন্ধু সানি, শিমুল ও আল-আমিন এসে ওই ছাত্রীর বন্ধুকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়। এরপর তারা মেয়েটিকে আল-আমিনের বাড়িতে তুলে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের শিকার ছাত্রীর চিৎকারে স্থানীয়রা ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে চৌগাছা উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওই দিন সন্ধ্যায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, ধর্ষণের শিকার ছাত্রী ও স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে ৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি উজ্জ্বল, তার বন্ধু শিমুল ও আল-আমিনকে আটক করা হয়েছে। সানি নামে আরেকজন পলাতক রয়েছে। তারা সবাই পৌর এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর