শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৭০

চৌগাছায় ধানক্ষেত থেকে কৃষকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২০  

যশোরের চৌগাছা উপজেলার দক্ষিণ কয়েরপাড়া গ্রামের ধানক্ষেত থেকে পিকুল (৩০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৮ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

পিকুল (৩০) নামে ঐ কৃষক উপ‌জেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রা‌মের সাখাওয়াত হো‌সে‌নের ছে‌লে।

যশোরের চৌগাছা উপজেলার দক্ষিণ কয়েরপাড়া গ্রামে পিকুল (৩০) নামে এক কৃষক খুন হয়েছেন। অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর মরদেহ তার ধানক্ষেতেই ফেলে গেছে। পিকুল উপ‌জেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রা‌মের সাখাওয়াত হো‌সে‌নের ছে‌লে।

সোমবার (৯ নভেম্বর) চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব জানান, অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর মরদেহ তার ধানক্ষেতেই ফেলে গেছে। এর আগে পিকুল তার জমির ধান কাটতে রোববার সকালে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি। দিন গড়িয়ে সন্ধ্যা হওয়ায় পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়। বাড়ির পাশে নিজেদের ধানক্ষেতের মধ্যে তার মরদেহ দেখতে পান এলাকাবাসী। এরপর স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে।

পিকুলর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে তা জানা যায়নি। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের একাধিক দল কাজ শুরু করেছে বলে জানান ওসি। পরিবারের পক্ষ থেকে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর