শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৮০

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন ফ্লোরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্লানিং) ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা ব্যবস্থা পরিদর্শন করেন। এ সময় তিনি স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে চিলড্রেন প্লে-কর্নারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাসহ স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডিরেক্টর (এনসিডি) ডা. হাবিবুর রহমান, যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীনকে হাসপাতালের বিভিন্ন কার্যক্রম ঘুরিয়ে দেখান চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা: লুৎফুন্নাহার লাকি। 

স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা ও কারিগরি ব্যবস্থা দেখে ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা সন্তুষ্টি প্রকাশ করে বলেন, চৌগাছা হাসপাতালে এসে আমি একটি ইতিহাসের অংশ হয়ে গেলাম। এই প্রথম আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে কোনও কিছুর উদ্বোধন করলাম।

তিনি আরও বলেন, এর আগে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান ডা. মার্গারেট চ্যাং এই হাসপাতাল পরিদর্শন করে প্রশংসা করেছিলেন। আজ আমিও এখানকার পরিবেশ ও ব্যবস্থা দেখে মুগ্ধ হয়েছি।

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমেদ ফয়েজী বিন সাদসহ হাসপাতালের মেডিকেল অফিসার, নার্সসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর