মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

  যশোরের আলো
৫৭

চৌগাছা পৌরসভার উদ্যোগে করোনা রোধে জরুরী সভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

যশোরের চৌগাছা পৌরসভার উদ্যোগে করোনা ভাইরাস প্রতিকারে করণীয় এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২ মার্চ) সকালে পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীদের নিয়ে পৌরসভার হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।
 
পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেলের সভাপতিত্বে আলোচনায় অংশ নেয় প্যানেল মেয়র সাহিদুল ইসলাম ও মো. শাহিন, কাউন্সিলর আনিছুর রহমান পৌর সচিব গাজী আবুল কাশেম, সহকারী প্রকৌশলী মজিবর রহমান, পৌর কর্মচারী সার্ভিস অ্যাসোসিয়শনের সভাপতি কালিমুল্লাহ সিদ্দিক, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, শাহীনুর রহমান শাহীন ও আক্তারুজ্জমান প্রমুখ।
 
পৌর মেয়র এ সময় বলেন, করোনা একটি মারাত্মক প্রাণঘাতী ভাইরাস, সবার সতর্ক হওয়াই এ থেকে প্রতিকারের একমাত্র উপায়। আমরা পৌরসভার উদ্যোগে ইতোমধ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে প্রচার মাইক, লিফলেট বিতরণসহ নানা কর্মসূচি গ্রহণ করেছি।
 
প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলরদেরকে বলা হয়েছে যারা বিদেশ থেকে দেশে ফিরেছে বা ফিরছে তাদেরকে বাধ্যতামূলক ১৪ দিন নিজ বাসাতেই একাকী থাকতে হবে। এই আইন যারা অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
 
করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার পরামর্শ দেন তিনি, পাশাপাশি এই ভাইরাস থেকে নিজে সুস্থ্ থাকুন এবং অপরকে সুস্থ্ রাখার স্বার্থে যার যার অবস্থান থেকে সতর্কতার সাথে কাজ করার আহ্বান জানান মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর