ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
২৩২

চৌগাছা সীমান্ত থেকে ৬০টি স্বর্ণের বার উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২০  

অবৈধভাবে ভারতে পাচারকালে সাত কেজি ওজনের ৬০টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি-৪৯) একটি দল।

শুক্রবার (৪ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার শাহজাদপুর সীমান্তের ৩৯ নম্বর মেইন পিলার থেকে ৩শ’ গজ অভ্যন্তরে অভিযান চালিয়ে এসব স্বর্ণ উদ্ধার করা হয় বলে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এই তথ্য জানায় বিজিবি।

৪৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান জানান, চৌগাছা সীমান্ত দিয়ে স্বর্ণের একটি বড় চালান ভারতে পাচার হবে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় শাহাজাতপুর গ্রামের একটি মাঠে অজ্ঞাত ব্যক্তিকে ধাওয়া করলে লোকটি কালো স্কচটেপে মোড়ানো অবস্থায় ৬০টি স্বর্ণের বার ফেলে ভারতের দিকে পালিয়ে যায়। 

এ সময় বারগুলো উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বারের ওজন সাত কেজি এবং আনুমানিক মূল্য ৪ কোটি ৮৯ লাখ ৩০ হাজার টাকা।
পরে এগুলো যশোর কাস্টমসের ট্রেজারি শাখায় জমা দিয়ে অজ্ঞাতদের আসামি করে চৌগাছা থানায় মামলা দেয়া হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর