ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
১৫০

জনগণের ভালোবাসায় আওয়ামী লীগ টিকে আছে : রনজিৎ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২১  

জনগণের ভালোবাসায় আওয়ামী লীগ সরকার টিকে আছে বলে মন্তব্য করেছেন যশোর-৪ আসনের সংসদ সদস্য রনজিৎ কুমার রায়। 

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকালে বাঘারপাড়া উপজেলার বন্দবিলা বিজয় চন্দ্র রায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

রনজিৎ কুমার রায় বলেন, আওয়ামী লীগ সরকারের ক্ষমতার একযুগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। উন্নয়নের বিভিন্ন সূচকে দেশ এখন নতুন উচ্চতায় পৌঁছেছে। দল-মত ও বিভক্তির ঊর্ধ্বে উঠে উন্নয়নের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে।

বিএনপির উদ্দেশ্যে সাংসদ বলেন, ক্ষমতা দেয়া ও টিকিয়ে রাখার মালিক একমাত্র সৃষ্টিকর্তা। সরকারকে সময় বেঁধে দেয়ার আপনারা কারা। জনগণের সম্পদ লুটপাট না করে দেশের মানুষের ভালবাসা অর্জনের কাজ করেন। জনগণ না চাইলে আপনারা কোনোদিন আর ক্ষমতায় আসতে পারবেন না। 

এর আগে তিনি ব্রিটিশ বিরোধী আন্দোলনের অন্যতম নেতা বিজয় চন্দ্র রায়ের ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে ফলক উন্মোচনের মাধ্যমে বিদ্যালয়ের নবনির্মিত শহিদ মিনারের উদ্বোধন করেন তিনি।

বিজয় চন্দ্র রায়ের দৌহিত্র ও বিদ্যালয়ের সভাপতি অ্যাড. দেবাশীষ রায়ের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা একাডেমিক সুপারভাইজার ওয়াহিদুজ্জামান, বন্দবিলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শওকত হোসেন মণ্ডল, আওয়ামী লীগ নেতা তারক নন্দী, সনদ কুমার মজুমদার প্রমুখ।

আলোচনা শেষে বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক এবিএম শফিউল্লাহকে (মরণোত্তর) সম্মাননা প্রদান করা হয়। এছাড়া বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক বিনয় কৃষ্ণ সরকার, সহকারী শিক্ষক নিখিল কুমার কুণ্ডু, রামানন্দ দে, অফিস সহকারী শৈলেন্দ্রনাথ চৌধুরী ও নৈশপ্রহরী দেবকুমার গোস্বামীকে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর