বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৪৮৪৮

জাইমার শারীরিক পরিবর্তন নিয়ে বিপাকে তারেক-জোবায়দা, বিয়ের গুঞ্জন!

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাতনি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বড় মেয়ে জাইমা রহমানকে নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। গোপন সূত্রে জানা গেছে, জাইমার হঠাৎ করে শারীরিক পরিবর্তনে বিপাকে পড়েছেন তারেক-জোবায়দা দম্পতি।

গুঞ্জন উঠেছে, বিয়ের পূর্বেই লন্ডনস্থ পাকিস্তান দূতাবাসের বিবাহিত কর্মকর্তার সাথে পরকীয়ার জেরে তার শারীরিক পরিবর্তন ঘটেছে। অনেকেই আবার বলছেন, গোপনে জাইমা বিয়ে করেছেন। শারীরিক সম্পর্ক স্থাপনের পর মেয়েদের যে পরিবর্তন ঘটে, জাইমার ক্ষেত্রেও তাই হয়েছে।

লন্ডনের কিংস্টোনকেন্দ্রিক একাধিক গোপন সূত্র বলছে, বেশ কিছুদিন ধরেই লন্ডনস্থ পাকিস্তান দূতাবাসের এক বিবাহিত পলিটিক্যাল অফিসারের সাথে জাইমা রহমানের গোপন অভিসারের কথা বাঙালি কমিউনিটিতে মুখরোচক গল্পের জন্ম দিয়েছে।

আইএসআই এর সেই বিবাহিত এজেন্ট চলছি বছরের জানুয়ারিতে দক্ষিণ এশিয়ার পলিটিক্যাল অফিসার হিসেবে পাক দূতাবাসে যোগদান করেন। সেই সুবাদে তিনি তারেক রহমানের বাসায় যাতায়াত করতেন। ফলে জাইমার সাথেও তার সুসম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে সুদর্শন সেই পাকি কর্মকর্তার সাথে অবৈধ প্রণয়ে জড়িয়ে পড়েন জাইমা। তাদের দুজনকে লন্ডনে বিভিন্ন জায়গায় অসংলগ্ন অবস্থাতেও দেখেছেন অনেক বাঙালি। এতে নতুন করে সমালোচনায় জড়িয়ে পড়েন জাইমা। যার ফলে জাইমাকে নিয়ে বিপাকে পড়েন তারেক-জোবায়দা।

বিতর্ক এড়াতে সেই পাকি কর্মকর্তাকে বাসায় আসতে নিষেধ করেন তারা। কিন্তু যা সর্বনাশ হওয়ার তা আগেই হয়ে গেছে। বিগত তিন মাস ধরে জাইমার শারীরিক পরিবর্তন দেখে হতবাক হয়ে পড়েছেন তারেক দম্পতি। জাইমা হঠাৎ করে মোটা হয়ে গেছেন, তার শারীরিক পরিবর্তন দেখে বিস্মিত তার বাবা-মা। বিষয়টি বাঙালি কমিউনিটিতে জানাজানি হওয়ায় শুরু হয়েছে নানা সমালোচনা। অনেকেই বলছেন, বিয়ের পর মেয়েদের যে শারীরিক পরিবর্তন ঘটে-জাইমার ক্ষেত্রেও তা হচ্ছে। হয় জাইমা গোপনে বিয়ে করেছেন অথবা পরকীয়ার মাধ্যমে শারীরিক চাহিদা মিটিয়েছেন-যার ফলে তার শারীরিক পরিবর্তন পরিলক্ষিত হচ্ছে।

তবে লন্ডনের বিএনপি নেতাদের দাবি, জাইমার শারীরিক পরিবর্তন নিয়ে যেসব গুঞ্জন চলছে তা সঠিক নয়। শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসকের দেয়া ওষুধ খেয়ে জাইমার শারীরিক পরিবর্তন এসেছে। তিনি মোটা হয়েছেন, যার কারণে তাকে বয়স্ক মনে হচ্ছে। তিনি বিয়ে করেননি। তবে পাকিস্তানি এক ছাত্রের সাথে তার প্রেমের গুঞ্জন উঠেছিল। তবে বিষয়টি জানার পর তারেক রহমান সেই ছেলেকে জাইমার জীবন থেকে সরিয়ে দিয়েছেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর