রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
৫৬৯৮

জাইমার শারীরিক পরিবর্তন নিয়ে বিপাকে তারেক-জোবায়দা, বিয়ের গুঞ্জন!

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাতনি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বড় মেয়ে জাইমা রহমানকে নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। গোপন সূত্রে জানা গেছে, জাইমার হঠাৎ করে শারীরিক পরিবর্তনে বিপাকে পড়েছেন তারেক-জোবায়দা দম্পতি।

গুঞ্জন উঠেছে, বিয়ের পূর্বেই লন্ডনস্থ পাকিস্তান দূতাবাসের বিবাহিত কর্মকর্তার সাথে পরকীয়ার জেরে তার শারীরিক পরিবর্তন ঘটেছে। অনেকেই আবার বলছেন, গোপনে জাইমা বিয়ে করেছেন। শারীরিক সম্পর্ক স্থাপনের পর মেয়েদের যে পরিবর্তন ঘটে, জাইমার ক্ষেত্রেও তাই হয়েছে।

লন্ডনের কিংস্টোনকেন্দ্রিক একাধিক গোপন সূত্র বলছে, বেশ কিছুদিন ধরেই লন্ডনস্থ পাকিস্তান দূতাবাসের এক বিবাহিত পলিটিক্যাল অফিসারের সাথে জাইমা রহমানের গোপন অভিসারের কথা বাঙালি কমিউনিটিতে মুখরোচক গল্পের জন্ম দিয়েছে।

আইএসআই এর সেই বিবাহিত এজেন্ট চলছি বছরের জানুয়ারিতে দক্ষিণ এশিয়ার পলিটিক্যাল অফিসার হিসেবে পাক দূতাবাসে যোগদান করেন। সেই সুবাদে তিনি তারেক রহমানের বাসায় যাতায়াত করতেন। ফলে জাইমার সাথেও তার সুসম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে সুদর্শন সেই পাকি কর্মকর্তার সাথে অবৈধ প্রণয়ে জড়িয়ে পড়েন জাইমা। তাদের দুজনকে লন্ডনে বিভিন্ন জায়গায় অসংলগ্ন অবস্থাতেও দেখেছেন অনেক বাঙালি। এতে নতুন করে সমালোচনায় জড়িয়ে পড়েন জাইমা। যার ফলে জাইমাকে নিয়ে বিপাকে পড়েন তারেক-জোবায়দা।

বিতর্ক এড়াতে সেই পাকি কর্মকর্তাকে বাসায় আসতে নিষেধ করেন তারা। কিন্তু যা সর্বনাশ হওয়ার তা আগেই হয়ে গেছে। বিগত তিন মাস ধরে জাইমার শারীরিক পরিবর্তন দেখে হতবাক হয়ে পড়েছেন তারেক দম্পতি। জাইমা হঠাৎ করে মোটা হয়ে গেছেন, তার শারীরিক পরিবর্তন দেখে বিস্মিত তার বাবা-মা। বিষয়টি বাঙালি কমিউনিটিতে জানাজানি হওয়ায় শুরু হয়েছে নানা সমালোচনা। অনেকেই বলছেন, বিয়ের পর মেয়েদের যে শারীরিক পরিবর্তন ঘটে-জাইমার ক্ষেত্রেও তা হচ্ছে। হয় জাইমা গোপনে বিয়ে করেছেন অথবা পরকীয়ার মাধ্যমে শারীরিক চাহিদা মিটিয়েছেন-যার ফলে তার শারীরিক পরিবর্তন পরিলক্ষিত হচ্ছে।

তবে লন্ডনের বিএনপি নেতাদের দাবি, জাইমার শারীরিক পরিবর্তন নিয়ে যেসব গুঞ্জন চলছে তা সঠিক নয়। শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসকের দেয়া ওষুধ খেয়ে জাইমার শারীরিক পরিবর্তন এসেছে। তিনি মোটা হয়েছেন, যার কারণে তাকে বয়স্ক মনে হচ্ছে। তিনি বিয়ে করেননি। তবে পাকিস্তানি এক ছাত্রের সাথে তার প্রেমের গুঞ্জন উঠেছিল। তবে বিষয়টি জানার পর তারেক রহমান সেই ছেলেকে জাইমার জীবন থেকে সরিয়ে দিয়েছেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর