মঙ্গলবার   ০২ জুন ২০২০   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭   ১০ শাওয়াল ১৪৪১

  যশোরের আলো
২৩৫

ঝিকরগাছার নিহত যুবলীগ নেতার বাড়ীতে ডাঃ নাসির     

ঝিকরগাছাঃ

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৮  

ঝিকরগাছা উপজেলার ৪ নং গদখালী ইউনিয়ন যুবলীগ নেতা টপিকুল ইসলাম শুক্রবার ভোর রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার গদখালী গ্রামস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

টপিকুল ইসলামের মৃত্যু সংবাদ সংবাদ পেয়ে তার বাড়ীতে ছুটে যান যশোর-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন। তিনি শোকাহত পরিবারের পাশে কিছু সময় কাটান এবং বাদ জুম্মা যুবলীঘ নেতার নামাজে জানাজায় অংশ গ্রহন করেন। 

এ সময় তার সাথে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সদস্য শাহীন সরদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়াক সম্পাদক শেখ নাসিমুল হাবিব শিপার, সাবেক প্রচার সম্পাদক মোর্তজা ইসলাম বাবু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক(১) সেলিমুল হক সালাম, যুবলীগের সদস্য ও সাবেক ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম বাপ্পী, সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক ও যুবলীগ সদস্য শামীম রেজা, যুবলীগ সদস্য, সেলিম রেজা,আব্দুল বারিক, শাহেদ জলিল শিপলু, শাওন রেজা খোকা,এমামুল হাবিব জগলু, আরিফুজ্জামান ছন্টু,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি খলিলুর রহমান,উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাবীব শিপলু, ,সাধারন সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগ নেতা ফারুক হোসেন, তানভীর শান্ত,হাদীউজ্জামান, শামীম পারভেজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সামছুর রহমান। 
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর