বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৭৬

ঝিকরগাছায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতার মতবিনিময়

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্না সরকার এমপি যশোরের ঝিকরগাছায় তৃণমূল নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেছেন। ব্যক্তিগত সফরে এসে তিনি আজ মঙ্গলবার বিকেলে উপজেলার রঘুনাথনগরে এ মতবিনিময় করেন।

মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে আ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্না সরকার এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে স্বাধীনতা, দেশ ও পতাকা দিয়েছেন। জাতির জনকের লালিত স্বপ্ন বাস্তবায়নের জন্য বঙ্গবন্ধুর তনয় জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। তাই বিশ্ব নেতাদের চোখে দেশ আজ উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে তৃণমূল নেতাকর্মীদেরকে অবশ্যই সজাগ থাকতে হবে।

উপজেলা কৃষকলীগের সভাপতি আহমেদ ফারুক শান্তির সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা মীর বাবরজান বরুন, শহিদুল ইসলাম, মাস্টার এনামুল কবির, আবুল কাশেম, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মাস্টার হেলাল উদ্দীন খান, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মাস্টার আদম শফিউল্লাহ, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাক্তার মোস্তফা আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক বজলুর রহমান, চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান বদর উদ্দীন বেল্টু, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান শফি উদ্দীন আহমেদ, সাবেক সভাপতি মাস্টার আব্দুস সাত্তার, মাগুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসলেম আলী মৃধা, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান শাহাজান আলী, উপজেলা কৃষকলীগের সহসভাপতি আকবর হোসেন জাপানি, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ। উপস্থিত ছিলেন পানিসারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাকির হোসেন পিপুল, যুবলীগ নেতা মেম্বার আনারুল ইসলাম, ফয়েজ মজনু প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শাহিন উল কবির।

উল্লেখ্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আ্যাডভোকেট গ্লোরিয়া ঝর্না সরকার এমপি ব্যক্তিগত সফরে উপজেলা কৃষকলীগের সভাপতি আহমেদ ফারুক শান্তির বাড়িতে আসেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর