শুক্রবার   ০৫ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১৩ শাওয়াল ১৪৪১

  যশোরের আলো
৬৬

ঝিকরগাছায় এমপি নাসিরের ত্রাণ বিতরণ অব্যাহত

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১৬ মে ২০২০  

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দি কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দীন। 

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৫ মে) বিকেলে তিনি ঝিকরগাছা সরকারি এমএল মডেল হাই স্কুল মাঠে দুস্থ ও বিভিন্ন শ্রেণি পেশার অসহায় ২৪০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা ও মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাপ্পি, ছাত্রলীগ সভাপতি এসহানুল হাবিব শিপলু ও সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ নেতৃবৃন্দ।

এর আগে তিনি ১৬০০ পরিবারকে এই ত্রাণ সামগ্রী দিয়েছেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (ত্রাণ) কার্যালয় সূত্রে জানা গেছে, এগারোটি ইউনিয়নে গত দেড় মাসে ৬ হাজার ৬০০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী দেয়া হয়েছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ত্রাণ) শুভাগত বিশ্বাস জানান, ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলু। 

এছাড়া সংসদ সদস্য ডা. নাসির উদ্দীনের ব্যক্তিগত অর্থ এবং তার গঠন করা তহবিল থেকে ২ হাজার ১০০ পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। এসব ত্রাণ সামগ্রী এমপি নিজে অসহায়দের বাড়ি বাড়ি ও এলাকায় গিয়ে বিতরণ করছেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর