সোমবার   ১৯ অক্টোবর ২০২০   কার্তিক ৪ ১৪২৭   ০২ রবিউল আউয়াল ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
test
১৮

ঝিকরগাছায় গণধর্ষণের দায়ে গ্রেফতার যুবক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

যশোরের ঝিকরগাছা উপজেলায় ৩০ বছরের এক নারীকে গণধর্ষণের অভিযোগে রফি মিয়া ওরফে শুভ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া আরও তিন ধর্ষককে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার দোস্তপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে বুধবার রাতে ওই গৃহবধূকে ধর্ষণের অভিযোগে চার যুবকের নামে মামলা দায়ের করা হয়।

অভিযুক্তরা হলেন- দোস্তপুর গ্রামে ঘরজামাই থাকা মৌলভীবাজারের রফি মিয়া (২৫), দোস্তপুর গ্রামের রাহুল হোসেন (২২), সোহান হোসেন (২৩) ও সাদ্দাম হোসেন (২০)।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাউদ্দীন আহমেদ জানান, গত বুধবার সন্ধ্যায় দোস্তপুর গ্রামে বাবার বাড়িতে আসা ওই গৃহবধূর মোবাইলে ফোন করে জরুরী কথা আছে জানিয়ে বাড়ির বাহিরে আসতে বলে। এ সময় আগে থেকে উৎ পেতে থাকা অভিযুক্তরা গৃহবধূর মুখ চেপে পার্শ্ববর্তী মির্জাপুর গ্রামের গোয়ালদাহ মাঠের এক বেগুনের ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় থানায় অভিযোগ জানানোর পরপরই অভিযান চালিয়ে রফি মিয়াকে গ্রেফতার করা হয়। পলাতক অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়া আটক রফি মিয়াকে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে যশোর কারাগারে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেন পুলিশের এ কর্মকর্তা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর