সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
২৪১

ঝিকরগাছায় পরকীয়ার জেরে প্রবাসীকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২১  

যশোরের ঝিকরগাছা উপজেলায় পরকীয়ার জেরে রফিকুল ইসলাম (৪০) নামে এক প্রবাশীকে স্ত্রী ও আপন ছোট ভাই মিলে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। 

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের বালিয়া গ্রামে এই হত্যার ঘটনাটি ঘটে। 

নিহত রফিকুল ইসলাম একই এলাকার তোফাজ্জেল হোসেনের ছেলে। এ ঘটনায় অভিযুক্তরা হলেন- নিহতের স্ত্রী পাপিয়া বেগম ও নিহতের আপন ছোট ভাই জাকির হোসেন।

স্থানীয়রা জানান, রফিকুল ইসলামের স্ত্রী পাপিয়া বেগমের সাথে ছোট ভাই জাকিরের পরকীয়া সম্পর্ক চলে আসছিল। এ ঘটনার জেরে শনিবার বিকালে দুই ভাই রফিকুল ও জাকিরের মধ্যে গোলযোগ হয়। এই সময় পাপিয়া ও জাকির মিলে বাড়িতেই তাকে পিটিয়ে হত্যা করেছে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, রফিকুল ইসলাম দীর্ঘদিন বিদেশ ছিল। দুই মাস আগে তিনি বাড়ি ফিরেছেন। এরপর জানতে পারেন ছোট ভাই জাকিরের সাথে তার স্ত্রী পাপিয়ার পরকীয়া সম্পর্ক রয়েছে। এই নিয়ে পারিবারিকভাবে অশান্তি চলে আসছিল।

তিনি আরও জানায়, নিহতের অনার্স পড়ুয়া মেয়ের সাথে কথা বলে জানতে পেরেছেন, রফিকুলকে পিটিয়ে হত্যা করা হয়নি। গোলযোগের সময় হঠাৎ অসুস্থ হয়ে তিনি মারা গেছেন।

তবে প্রতিবেশীরা পুলিশকে তথ্য দিয়েছেন, পরকীয়ার ঘটনায় গোলযোগের সময় পাপিয়া ও জাকির মিলে রফিকুলকে হত্যা করেছে। এ অভিযোগে রাতেই তার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রোববার সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করা যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর