বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
১১৬

ঝিকরগাছায় ভরণপোষণ না দেয়ায় ছেলের বিরুদ্ধে বাবার মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২  

ভরণপোষণের দাবিতে ঝিকরগাছা বাজারের ড্রেস হেভেনের মালিক আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে যশোরের আদালতে মামলা করেছেন তার পিতা। সোমবার কৃষ্ণনগর গ্রামের ইসমাইল হোসেন বাদী হয়ে এ মামলা করেছেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আরমান হোসেন অভিযোগটি আমলে নিয়ে আসামির প্রতি সমন জারি করেছেন।

মামলার অভিযোগে জানা গেছে, ইসমাইল হোসেনের ঝিকরগাছা বাজারে ড্রেস হেভেন নামে একটি কাপড়ের দোকান ছিলো। এ দোকানে তার প্রতি মাসে ৬০ হাজার টাকা আয় হতো। বয়সের ভারে ব্যবসা পরিচালনা করতে সমস্যা হওয়ায় বড় ছেলে আব্দুল্লাহ আল মামুনকে দায়িত্ব দেন তিনি। শর্ত দেয়া হয় মা ও বাবাকে যাবতীয় ভরণপোষণের দায়িত্ব নেবেন তিনি। কয়েক মাস আব্দুল্লাহ তার মা ও বাবাকে ভালোভাবে দেখাশুনা করেন।

সম্প্রতি আব্দুল্লাহর স্ত্রীর পরামর্শে গত কয়েক মাস খাবার দিতে অনীহা ও ওষুধ কিনে দিতে অপারগতা প্রকাশ করেন।

এনিয়ে কথা বললে আব্দুল্লাহ ঝগড়া বিবাদ করতেন। গত ১৭ সেপ্টেম্বর তিনি তার বাবা ও মাকে বাড়ি থেকে বের করে দেন। অন্যান্য ছেলেরা অভাবী হওয়ায় তাদের ভরণপোষণ দিতে ব্যর্থ হন। আব্দুল্লাহ আর্থিকভাবে সাবলম্বী হওয়ার পরও বাবা মাকে খেতে না দেয়ায় তিনি আদালতে এ মামলা করেছেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর