মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১১ ১৪২৯   ০১ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বিশ্বখ্যাত ম্যাগাজিন নিউজ উইকে অপ্রতিরোধ্য বাংলাদেশের গল্প অবহেলিত মেটে আলু স্বপ্ন দেখাচ্ছে চৌগাছাবাসীকে যশোর-ঝিনাইদহ-মাগুরায় শাক সবজির বিরাট ফলন অভিশপ্ত ইনডেমনিটি ও ইতিহাসের কালো আইন যশোর জেলা পরিষদ নির্বাচনে টিকে রইল ৫২ প্রার্থী ইতিহাস গড়ার অপেক্ষায় কালনা মধুমতি সেতু
৫৬

ঝিকরগাছায় ভিডিও ভাইরালের ভয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২  

যশোর ঝিকরগাছায় এক স্কুলছাত্রী মঙ্গলবার সকালে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সে কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় প্রেমিক মেহেদী হাসান মামলা না করার জন্য স্কুলছাত্রীর বাবাকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

মৃতের বাবা বলেন, একই গ্রামের মেহেদী হাসানের সঙ্গে প্রেমের সম্পর্কের কারণে মোবাইল ফোনে আপত্তিকর ভিডিও ধারণ করে মেহেদী। পরবর্তীতে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার মেয়ের কাছে থেকে দুই ভরি ওজনের স্বর্ণের অলংকার হাতিয়ে নেয়। এর এক সপ্তাহের মাথায় পুনরায় লম্পট মেহেদী টাকা দাবি করলে মান সম্মানের ভয়ে আমার মেয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। বুধবার তার সুরতহাল রিপোর্ট করা হবে।

স্কুলছাত্রীর বাবা আরো বলেন, থানায় ওসি সাহেবের সামনে উপস্থিত থাকাকালীন আমার শ্যালক এসে বলেন, মামলা না করতে মেহেদী হুমকি দিয়েছে। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।   

এ বিষয়ে ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর