ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৩৩

ঝিকরগাছায় ভয়াবহ অগ্নিকান্ডে ২৫ লাখ টাকার সম্পদ ভস্মীভূত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ মার্চ ২০২১  

যশোরের ঝিকরগাছা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ২৫ লাখ টাকার সম্পদ ভস্মীভূত হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে ঝিকরগাছা বাজারের কৃষ্ণনগরের পুরাতন কলেজ রোড এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, ঝিকরগাছা বাজারের কৃষ্ণনগরের পুরাতন কলেজ রোড এলাকায় কামাল বেডিং হাউজ থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়। পরবর্তীতে সেখান থেকে আগুন ছড়িয়ে গিয়ে পার্শ্ববর্তী সরদার রেস্টুরেন্ট এন্ড হোটেলের আংশিক পুড়ে যায়। তবে আগুনে কামাল বেডিং হাউজটি সম্পূর্ণ ভস্মীভূত হয়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র ২৪ সদস্যের একটি ইউনিট প্রায় দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে ব্যবসায়ীদের প্রায় ২৫ লাখ টাকা মূল্যমানের সামগ্রী পুড়ে ছাই হয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

এদিকে অগ্নিকান্ডের ঘটনায় শহরের যশোর-বেনাপোল মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয় এবং শহরের একাংশে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এ বিষয়ে ঝিকরগাছা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র সাব-অফিসার আব্দুর রউফ জানান, অগ্নিকান্ডের সূত্রপাত সম্পর্কে এখনই নিশ্চিত করে বলা সম্ভব নয়। তবে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর