বুধবার   ২০ জানুয়ারি ২০২১   মাঘ ৬ ১৪২৭   ০৫ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক দৌলতদিয়ায় ৩০ কেজি জাটকা ইলিশ জব্দ রাজবাড়ীতে ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস’এর উদ্বোধন গাংনীতে অবৈধ ৫ ইটভাটাকে জরিমানা যশোরে তিন ক্লিনিক সিলগালা করেছে স্বাস্থ্যবিভাগ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মধ্যে চেক ও শীতবস্ত্র বিতরণ
১২৬

ঝিকরগাছায় ৪৭০ পিস ইয়াবাসহ আটক ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২০  

যশোরের ঝিকরগাছা উপজেলায় ৪৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব-৬) একটি ইউনিট। 

গত বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শহরতলীর হাসপাতাল রোডস্থ নজরুল মঞ্চের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঝিকরগাছার কাটাখাল এলাকার আরিফ শাহরিয়ার (২৫) ও মাগুরার অমৃতবাজার এলাকার রুবেল হোসেন (৩০)।

র‍্যাব জানায়, মাদক চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১২টার দিকে শহরতলীর হাসপাতাল রোডস্থ নজরুল মঞ্চের সামনে অভিযান চালিয়ে দুই যুবককে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে আরিফ শাহরিয়ারের নিকট থেকে ৪০০ পিস ও রুবেল হোসেনের নিকট থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক আসামিদের ঝিকরগাছা থানায় হস্তান্তর করে মাদক আইনে মামলা দেয়া হয়েছে বলেও জানায় র‍্যাব।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর