শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
৪৪

ঝিকরগাছা শিশুকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

যশোরের ঝিকরগাছা উপজেলায় এক ছাত্রকে (৯) বলাৎকারের অভিযোগে ইয়াকুব আলী (৩৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (৫ জানুয়ারি) উপজেলার কুমরী হাফিজিয়া মাদ্রাসা থেকে লম্পট এই শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে মাদ্রাসার পরিচালনা পর্ষদ ও এলাকাবাসী।

আটক ইয়াকুব আলী শার্শা উপজেলার গোগা গ্রামের রবিউল ইসলামের ছেলে। সে কুমরী হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষকতা করতো।

এলাকাবাসী সূত্রে পুলিশ জানায়, ঝিকরগাছা উপজেলার কুমরী হাফিজিয়া মাদ্রাসায় শিক্ষক ইয়াকুব আলী গত শনিবার দুপুরে মাদ্রাসার এক শিশু ছাত্রকে নিজের থাকার ঘরে ডেকে নেয়। পরে ৯ বছর বয়সী ওই শিশু শিক্ষার্থীকে বলাৎকার করে।

ভুক্তভোগী শিক্ষার্থী বিষয়টি মঙ্গলবার তার পরিবারকে জানায়। এ সময় শিশুটির অভিভাবক মাদ্রাসা পরিচালনা পর্ষদকে বিষয়টি অবহিত করলে মাদ্রাসা পরিচালনা পর্ষদ ও এলাকাবাসী লম্পট শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রিপন বালা জানান, অভিযুক্ত শিক্ষকের নামে ঝিকরগাছা থানায় মামলা দিয়ে মঙ্গলবার বিকালে আদালতে পাঠানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর