ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
২৫

ঝিনাইদহে টাকা আত্মসাৎ করতে বিয়ে, গ্রেফতার যুবক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

ঝিনাইদহ সদর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে ১১ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে নাজনীন সুলতানা নামে এক নারী উন্নয়ন কর্মীর মামলায় বোরহান উদ্দিন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (৬ এপ্রিল) প্রতারণা ও নির্যাতনের অভিযোগে নাজনীন সুলতানা বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে শহরের হামদহ ঘোষপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার বোরহান উদ্দিন সদর উপজেলার কালীচরণপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।  

মামলার অভিযোগ সূত্রে পুলিশ জানায়, ২০২০ সালের ১৭ মার্চ প্রেমের ফাঁদে ফেলে ওই নারীকে বিয়ে করেন বোরহান। বিয়ের পর তারা শহরের হামদহ ঘোষপাড়ায় বাসাভাড়া নিয়ে বসবাস শুরু করেন। এ সময় ব্যবসাসহ নানা অজুহাতে নাজনীন সুলতানার নিকট থেকে প্রায় ১১ লাখ টাকা নিয়ে শহরের মুন্সী মার্কেটে এ আর বস্ত্র বিতান নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করে। টাকা নেওয়ার পর সে আরও টাকা দাবি করতে থাকে। এ সময় টাকা দিতে অপরাগতা প্রকাশ করায় নাজনীনকে নানাভাবে নির্যাতন শুরু করে।উপায় না পেয়ে নাজনীন সুলতানা বাদী হয়ে বোরহান উদ্দিনসহ তিনজনকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, গ্রেফতার বোরহান উদ্দিনকে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর