বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৩ ১৪২৭   ১৩ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চিকিৎসা সহায়তার চেক বিতরণ কারাবাসের বদলে পড়তে হবে মুক্তিযুদ্ধের বই রেলওয়ের জমিতে ভ্রাম্যামাণ আদালতের অভিযান দৌলতদিয়ার পদ্মায় ধরা পড়লো ১৪ কেজির রুই ও ১০ কেজির আইড় যশোরে ছেলে পুত্রবধূদের অবহেলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক মা
৩৪

ঝিনাইদহে ভুয়া এএসআই আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

ঝিনাইদহে রিমন হোসেন নামে এক ভুয়া এএসআইকে আটক করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে শহরের পাগলাকানাই এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত রিমন হোসেন ঝিনাইদহ সিটি কলেজে ডিগ্রীতে অধ্যয়নরত এবং মাগুরা সদর উপজেলার খালিমপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে।

সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রিমন হোসেন নামে একজন ঝিনাইদহ শহরের পাগলাকানা এলাকায় পুলিশের এএসআই পরিচয় দিয়ে প্রতারণা করছে। এ সময় এসআই খায়রুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে পুলিশের এএসআই পরিচয় দেন এবং তার বর্তমান কর্মস্থল ফরিদপুর জেলার ভাঙ্গা পুলিশ ফাঁড়িতে। পরে সেখানে খোঁজ খবর নিয়ে জানতে পারি তিনি পুলিশের কোন সদস্যই না। এ ঘটনায় রিমন হোসেনের বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর