মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১   মাঘ ৬ ১৪২৭   ০৫ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাগুরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক দৌলতদিয়ায় ৩০ কেজি জাটকা ইলিশ জব্দ রাজবাড়ীতে ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস’এর উদ্বোধন গাংনীতে অবৈধ ৫ ইটভাটাকে জরিমানা যশোরে তিন ক্লিনিক সিলগালা করেছে স্বাস্থ্যবিভাগ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মধ্যে চেক ও শীতবস্ত্র বিতরণ
৪৫

টানা দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ সাকিব

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

বঙ্গবন্ধু টি-২০ কাপের তৃতীয় এবং নিজেদের দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার মুখোমুখি হয়েছে জেমকন খুলনা এবং মিনিস্টার গ্রুপ রাজশাহী। ব্যাট হাতে শুরুতেই দুই উইকেট হারিয়েছে খুলনা। টানা দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন সাকিব আল হাসান। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত খুলনার সংগ্রহ ৭ ওভারে ২ উইকেট হারিয়ে.৪১ রান।

এ ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দলের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন আনামুল হক বিজয় ও ইমরুল কায়েস। এই জুটির স্থায়িত্ব ছিল মাত্র দেড় ওভার। 

ইনিংসের দ্বিতীয় ওভারে মাহেদী হাসানকে সুইপ করতে গিয়ে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন কায়েস। তার জায়গায় নামা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের দায়িত্ব ছিল ইনিংসকে এগিয়ে নেয়া। দুই চারে ভাল শুরুর ইঙ্গিত দিলেও ১২ রানের বেশি করতে পারেননি তিনি।

 বর্তমানে বিজয় ও দলপতি রিয়াদ ইনিংস এগিয়ে নিচ্ছেন। তাদের ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ২৪ ও ৪ রান।

খুলনা ও রাজশাহী দুই দলই নাটকীয়ভাবে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে। বঙ্গবন্ধু টি-২০ কাপের প্রথম ম্যাচে শেষ ওভারে অবিশ্বাস্যভাবে জয় পায় রাজশাহী। মূলত ব্যাটে বলে দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে দলের জয় নিশ্চিত করেছিলেন অলরাউন্ডার মাহেদী হাসান। 

অন্য দিকে আরিফুল হকের বিধ্বংসী ইনিংসে জয় দিয়ে আসর শুরু করেছে খুলনা। শেষ ওভারে দলটির সংগ্রহ ছিল ২২ রান। বরিশালের মেহেদী হাসান মিরাজকে চার ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেছিলেন আরিফুল। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর