শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
১০২১

তাপসের প্রচারণায় ইশরাক সমর্থকদের গুলি, উল্লাস প্রকাশ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়েছে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক ও তার সমর্থকরা।

জানা গেছে, ইশরাকের পূর্ণ নির্দেশনাতেই তাপস সমর্থকদের ওপর হামলা ও গুলি চালানো হয়েছে। এই হামলায় ১৭ জন আহত হওয়ার ঘটনায় উল্লাস প্রকাশ করেছেন ইশরাক সমর্থকরা।

২৬ জানুয়ারি দুপুরে রাজধানীর ৩৯নং ওয়ার্ডের টিকাটুলি সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় ৩৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রমজান, সাবেক সাধারণ সম্পাদক হাসেম, যুবলীগ নেতা রকি, রাসেল, কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক সেলিম, রমজান, মশিউর, রাতুলসহ আরো অনেকে আহত হয়েছেন।

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের আওয়ামী যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ বলেন, ৩৯নং ওয়ার্ডের যুবলীগের কার্যালয়ে আমাদের প্রচারণা ক্যাম্পে এ হামলা চালানো হয়। এ সময় বিএনপি প্রার্থী ইশরাক ও তার সমর্থকরা প্রায় আট রাউন্ড গুলি ছোঁড়ে। এতে আমাদের ১৭ নেতাকর্মী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ঘটনাস্থলের পাশে কলেজের একটি সিসিটিভি থেকে এ হামলার ভিডিও পাওয়া গেছে। চাইলে সেটা আপনারা দেখতে পারেন।

এ হামলার ঘটনাকে ইশরাক প্রতিপক্ষ আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী তাপসের সমর্থকদের দিকে ঠেলে দিলেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন, ইশরাকের প্রচারণায় হামলার দায় তার নিজেরই নিতে হবে। কেননা, তিনি তার নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে যে সময়ে প্রচারণা চালানোর কথা জানিয়েছিলেন, তা তিনি নিজেই ভঙ্গ করেছেন। বিকেলের পরিবর্তে তার আগেই এসেছেন প্রচারণায়। সুতরাং এটি বললে ভুল হবে না যে, নির্বাচনী পরিবেশকে প্রশ্নবিদ্ধ করতে এবং হামলার এই বিশেষ উদ্দেশ্যেই তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর