রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
৩৪

দাদার শেষ যাত্রায় প্রিন্স হ্যারির উপস্থিতি নিশ্চিত নয়!

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২১  

প্রিন্স ফিলিপের নাতি প্রিন্স হ্যারি তার দাদার অন্ত্যেষ্টিক্রিয়ায় উপস্থিতির বিষয়টি এখনো নিশ্চিত নয়। জানা গেছে, দাদার শেষ যাত্রায় অংশ নিতে বিগত একবছরের মধ্যে প্রথমবারের মতো ব্রিটেনে ফিরতে পারেন প্রিন্স হ্যারি।

তবে প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেলের আসার ব্যাপারটি এখনো অনিশ্চিত। মেগান বর্তমানে দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। গত বছর থেকে এই দম্পতি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বসবাস করছেন।

৩৬ বছর বয়সী যুবরাজ হ্যারি তার দাদার সাথে সবসময় খুব ঘনিষ্ঠ ছিলেন। রাজকীয় ভ্রমণে একসাথে যাওয়ার সময় তাদের প্রায়শই হাসি এবং কৌতুক করতে দেখা যেত। হ্যারির মা প্রিন্সেস ডায়ানার মৃত্যুর পরে প্রিন্স উইলিয়াম এবং প্রিন্স হ্যারির জীবনেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন প্রিন্স ফিলিপ।
এদিকে, দেশটির করোনার নতুন নির্দেশিকানুযায়ী, হ্যারিকে সম্ভবত বেশ কয়েক দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং সেন্ট জর্জ চ্যাপেলে অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দেওয়ার আগে তাকে কোভিড টেস্টও করাতে হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর