শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
৩১১৯

দামুড়হুদায় বিদেশি ডলারসহ আটক ১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০  

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় বিপুল পরিমাণ কানাডিয়ান ও আমেরিকান ডলারসহ শুকুর আলী (২০) নামের এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি দল।

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার বড়বলদিয়া সীমান্ত থেকে ৮৫ হাজার কানাডিয়ান ও ২৫ হাজার আমেরিকান ডলারসহ তাকে আটক করা হয়।

আটক শুকুর আলী দামুড়হুদা উপজেলার দর্শনা শ্যামপুর গ্রামের সাজেদুল ইসলামের ছেলে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. খালেকুজ্জামান জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বড়বলদিয়া সীমান্ত এলাকা থেকে একটি মোটরসাইকেলের গতিরোধ করে বিজিবির একটি ইউনিট। এ সময় শুকুর আলীকে ফেলে তার সহকারী মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে বিজিবি শুকুর আলীর দেহ তল্লাশি করে ৮৫ হাজার কানাডিয়ান ও ২৫ হাজার আমেরিকান ডলার উদ্ধার করে। রাতেই জব্দকৃত ডলারসহ আসামিকে দর্শনা থানায় হস্তান্তর করে বিজিবি।

আটক শুকুর আলীর নামে মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে রোববার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে বলে নিশ্চিত করেছে দর্শনা থানা পুলিশ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর