বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৯৩২

দুবাইয়ের মরুতে উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ কন্যা সুহানা

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

বলিউডের কিং শাহরুখ খানের কন্য সুহানা খান। বলিউডে পা না রাখলেও তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা থেমে নেই। 'কিং' কন্যার প্রতিটি বিষয়েই নেটিজেনদের জানার আগ্রহ অনেক বেশি। তার ভক্ত এবং অনুরাগীর সংখ্যা বেশ ঈর্ষণীয়।

চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) ২০২০। যেখানে খেলছে শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স। নিজের দলের খেলা সরাসরি গ্যালারিতে বসে উপভোগ করতে পরিবারের সকল সদস্যদের নিয়ে দুবাই গিয়েছেন কিং খান।

বর্তমানে দুবাইতে ছুটি কাটাচ্ছেন সুহানা খান।  সেখানে থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন বাদশা খান-কন্যা। সুহানার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে সুহানা খান


এরইমধ্যে বেশ কয়েকবার দুবাইয়ের ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে দেখা গেছে শাহরুখ খান ও তার পরিবারের সদস্যদের। বাবার সঙ্গে মাঠে উপস্থিত থেকে দলকে উৎসাহ দিতে দেখা গিয়েছিলো বলিউডের এই অভিনেতার মেয়ে সুহানা খান ও ছেলে আরিয়ান খানকেও।

বাবার সঙ্গে ম্যাচ দেখার পাশাপাশি দুবাইয়ে চুটিয়ে ছুটি উপভোগ করছেন শাহরুখকন্যা। তাও আবার ‘হট’ অবতারে।

সুহানা খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা ছবি


সম্প্রতি দুবাইয়ের একটি সমুদ্রের সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গেছে সুহানা খানকে। যেখানে বেশ আবেদনময়ী হিসেবে ধরা দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন সুহানা। যেখানে ২০ বছর বয়সী সুহানার পরনে দেখা গেছে কালো রঙের স্লিভলেস শার্ট ও ডেনিমের শর্টস।

জাহ্নবী কাপুর থেকে সারা আলী খান কিংবা অনন্যা পাণ্ডে বা আলেয়া ফার্নান্ডেজ। তারকাসন্তানদের বলিউডে পা রাখা নিয়ে  আলোচনা শুরু হয়েছে। যদিও সুহানা এই মুহূর্তে বলিউডে পা রাখছেন না বলেই ইঙ্গিত দেন শাহরুখ। বর্তমানে নিউ ইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম নিয়ে পড়াশোনা করছেন সুহানা। ডিগ্রি সম্পন্ন করে তবেই সুহানা বলিউডে পা রাখবেন বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন শাহরুখ খান।

এদিকে শাহরুখ-কন্যাকে বলিউডে আনার জন্য নাকি প্রস্তুত একাধিক পরিচালক, প্রযোজক। সঞ্জয়লীলা বনশালি থেকে করণ জোহরসহ প্রায় প্রত্যেকেই নাকি সুহানা খানের অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। যদিও খান পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো  ইঙ্গিত দেওয়া হয়নি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর