শুক্রবার   ০৫ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭   ১৩ শাওয়াল ১৪৪১

  যশোরের আলো
২৬

দুঃসময়ে অভিনয় শিল্পী সংঘের পাশে ‘মীনাবাজার’ এবং ‘স্বপ্ন’

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

করোনাভাইরানের প্রভাবের কারণে অনেকটাই অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে দেশের শুটিং। তাতে বিপদে পড়ে গেছে স্বল্প আয়ের শিল্পীরা। অভিনয় শিল্পী সংঘের পাশে দাঁড়িয়েছে সুপার শপ মীনাবাজার।

সামাজিক মাধ্যমে সংঘটির আইন ও কল্যাণ সম্পাদক শামীমা ইসলাম তুষ্টি উল্লেখ  করেন যে বিশ্বের এই ক্রান্তি কালে আগামী তিনমাস ১,০০,০০০/= ( এক লক্ষ ) টাকার বাজার অভিনয়শিল্পী সংঘের সুবিধাবঞ্চিত ও স্বল্প আয়ের সদস্যদের বাড়িতে পৌঁছে দিতে সম্মত হয়েছে।

তুষ্টি জানান,  “সুপার শপ মীনা বাজারের প্রতি আমরা কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করছি শিল্পীর পাশে এসে দাঁড়াবার জন্য।”

তুষ্টি বলেন, “বিগত দুই বছর ধরেই আরেকটি সুপার শপ ‘স্বপ্ন’ ২০ জন স্বল্প আয়ের অভিনয় শিল্পী বা ইউনিটের সদস্যকে এভাবে সহায়তা প্রদান করে আসছে। এরসঙ্গে এবার যুক্ত হলো আরেকটি সুডার শপ মীনাবাজার।

তুষ্টি জানান, “প্রাথমিকভাবে দশজনকে সহায়তা করা হবে। কিন্তু উভয়পক্ষ থেকেই চেষ্টা চলবে এই সংখ্যাটি বাড়ানোর” ।

নৃত্য ও অভিনয় শিল্পী শামীমা ইসলাম তুষ্টি আরও জানান, এই আলোচনা এগিয়ে নিতে তার পাশে ছিলেন সংঘটির প্রেসিডেন্ট সেক্রেটারিসহ জৈষ্ঠ্য সদস্য এবং অন্যান্যরা কর্মীরা।

তুষ্টি বলেন, “এই খারাপ সময়ে আমরা চেষ্টা করছি সবাই সবার পাশে থাকার। কিন্তু যারা নিত্য দিনের কাজের উপর নির্ভরশীল তাদের খোঁজবর নেওয়া আমাদের দ্বায়িত্বের মধ্যে পড়ে। আমরা চেষ্টা করছি সেই দ্বায়িত্ব পালন করার। “

এই উদ্যেগের পাশাপাশি তাই এই সংঘটি নিজস্ব তহবিল গঠন করেছে অন্যান্য সদস্যদের সহায়তা প্রদানের লক্ষ্যে।

প্রসঙ্গত, স্বল্প আয়ের শিল্পীদের সহায়তা প্রদানের লক্ষ্যে যে কমিটি করা হয়েছে তা হলো-  আহবায়ক শামীমা তুষ্টি, আইন ও কল্যান সম্পাদক,  শহীদুজ্জামান সেলিম. প্রেসিডেন্ট, সেক্রেটারি, আহসান হাবীব নাসিম, অর্থ সম্পাদক নুর এ আলম নয়ন। 

কমিটিতে রয়েছেন, আনিসুর রহমান মিলন, রওনক হাসান, যুগ্ম সাধারন সম্পাদক, প্রচারে প্রান রায়। আরো আছেন, রাশেদ মামুন অপু, নাদিয়া আহমেদ, জাকিয়া বারী মম ও শেখ মেরাজ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর