ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
২৫

দেশের এক বিশেষ অর্জন উন্নয়নশীল দেশে উত্তরণ: সেনাপ্রধান

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশের এক বিশেষ অর্জন উন্নয়নশীল দেশে উত্তরণ। মঙ্গলবার যশোর সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর চারটি ইউনিটের রেজিমেন্টাল কালার অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে সেনাপ্রধান ১৬ ও ১৭ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্যাটালিয়ন এবং ১০ ও ১১ সিগন্যাল ব্যাটালিয়নের কালার প্যারেডে অংশ নেন। এরপর তিনি ব্যাটালিয়নের কাছে রেজিমেন্টাল পতাকা দেন।  এসময় সেনাপ্রধান বলেন, "অনেক প্রতিকূলতা পেরিয়ে এ অর্জন মাননীয় প্রধানমন্ত্রীর দেশপ্রেম ও অবিচল নেতৃত্বের অবদান। সেইসাথে সেনাবাহিনীর প্রতি প্রধানমন্ত্রীর আস্থা আমাদেরকে আরো নিরলসভাবে কাজ করতে অনুপ্রাণিত করবে।" 

এসময় ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. নুরুল আনোয়ারসহ ঊর্ধ্বতন সেনা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। বক্তৃতা শেষে সেনাবাহিনী প্রধান সেনাসদস্যদের সুশৃঙ্খল, মনোজ্ঞ ও বর্ণিল কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন। এরপর রেজিমেন্টাল পতাকা পাওয়া ব্যাটালিয়ন সদস্যদের সাথে ফটোসেশন অংশ নেন। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর