রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১২ ১৪২৭   ০৯ সফর ১৪৪২

  যশোরের আলো
৮৭

‘দেশের সার্বিক উন্নয়নকল্পে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য’

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০  

দেশের সার্বিক উন্নয়নকল্পে সাংবাদিকদের ভূমিকা অনস্বীকার্য। সাংবাদিকতা একটি কঠিন ও মহান পেশা বলে মন্তব্য করেছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য। তিনি বলেন, সাংবাদিকতা পেশার লোকজনকে জাতির বিবেক বলা হয়। শুধু দেশ ও জাতি নয়, বিশ্ব উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠার ব্যাপারেও সাংবাদিকদের অগ্রণী ভূমিকা বিশ্বব্যাপী জনস্বীকৃত। 

মনিরামপুর প্রেস ক্লাবের উন্নয়ন প্রকল্প নিয়ে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

প্রেস ক্লাব মিলনায়তনে সভাপতি ফারুক আহাম্মেদ লিটনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সাবেক সহ-সভাপতি নূরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য নিছার উদ্দীন খান আজম, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, সাংগঠনিক সম্পাদক এস.এম সিদ্দিক প্রমুখ। 

প্রতিমন্ত্রী এ সময় প্রেস ক্লাব উন্নয়নে টেন্ডারের মাধ্যমে ১০ লাখ টাকা বরাদ্দ করেন। আগামী ১৫ সেপ্টেম্বর প্রকল্পের উদ্বোধন করা হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর