বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৪৩

দৌলতদিয়া ফেরিঘাটে ডাকাতির চেষ্টায় আরও একজন গ্রেফতার 

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০  

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাটে ডাকাতির চেষ্টা মামলায় রবিন খান (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে দৌলতদিয়া লঞ্চ ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

গ্রেফতার রবিন খান উত্তর দৌলতদিয়ার শামসু মাস্টারের পাড়া এলাকার আলাল খানের ছেলে। 

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গত ১১ সেপ্টেম্বর মধ্যরাতে দৌলতদিয়ার ৭নং ফেরী ঘাটের প্রবেশ মুখের রাস্তায় গাছের গুড়ি ফেলে ডাকাতিকালে দেশীয় অস্ত্রসহ তিন যুবককে আটক করে পুলিশ। পরবর্তীতে আটককৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে আরও চারজনকে গ্রেফতার করা হয়। এরই ধারাবাহিকতায় সর্বশেষ দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে রবিন খানকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রবিন খানকে বৃহস্পতিবার সকালেই আদালতের মাধ্যমে রাজবাড়ী জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ডাকাতির চেষ্টার মামলায় এ নিয়ে আটজনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর