বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৩৪

দৌলতপুরে ঝগড়ার জেরে দুই বোনের আত্মহত্যা

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০  

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় নিজেদের মধ্যে ঝগড়ার জেরে চাচাতো দুই বোন আত্মহত্যা করেছেন। শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে উপজেলার আড়িয়া ইউপির আড়িয়া কামারপাড়ায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এক ঘণ্টার ব্যবধানে আত্মহত্যাকারীরা হলেন- ওই এলাকার মোয়াজ্জেম হোসেনের মেয়ে মুক্তা খাতুন ও মুনতাজ হোসেনের মেয়ে রুমা খাতুন। তারা সম্পর্কে চাচাতো বোন। মুক্তা ধর্ষণ মামলার আসামি ছিলো।

দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) শাহাদত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি ধর্ষণ মামলা নিয়ে শুক্রবার দুপুরে তাদের মধ্যে ঝগড়া হয়। এর জেরে বেলা ১১টার দিকে ছোট বোন নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ছোট বোন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শুনে বড় বোনও দুপুর ১২টার দিকে তার ভাইয়ের ঘরের গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ধর্ষণ মামলা সংক্রান্ত বিষয় নিয়ে নিজেদের মধ্যে ঝগড়া বিবাদের জেরে আপন চাচাতো দুই বোন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর