বুধবার   ২৭ জানুয়ারি ২০২১   মাঘ ১৩ ১৪২৭   ১৩ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে রাইস ট্রান্সপ্লান্টার যন্ত্রের মাধ্যমে ধানের চারা রোপণ ঝিনাইদহে প্রায় দুই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস মেহেরপুরে `বাপাউবো` দপ্তরের নতুন অফিসের উদ্বোধন মেহেরপুরে জাতীয় অলিম্পিয়াডের পুরস্কার বিতরণী বেনাপোল-পেট্রাপোল বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ মাগুরায় নিরাপদ সবজি বিক্রয় কেন্দ্রের উদ্বোধন বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত সারাদেশে ৭ ফেব্রুয়ারি থেকে একযোগে টিকাদান
৭০

দৌলতপুরে ৬১ গৃহহীন পরিবার পাচ্ছে জমিসহ ঘর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

মুজিব বর্ষে প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দেশের সব ভূমিহীন ও গৃহহীন পরিবারে ঘর দেওয়ার প্রতিশ্রুতি অনুযায়ী কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ৬১টি গৃহহীন পরিবার পাচ্ছে দুর্যোগ সহনীয় আধাপাকা ঘর। 
 
মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল ১১ টার দিকে উপজেলার হোসেনাবাদ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সংলগ্ন সরকারী জমিতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে এসব ঘরের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঘরের নির্মাণ কাজের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান অ্যাড: এজাজ আহমেদ মামুন।

উপজেলা চেয়ারম্যান অ্যাড: এজাজ আহমেদ মামুন জানান, এই উপজেলায় জমিও নেই বাড়িও নেই এমন ‘ক' তালিকাভুক্ত পরিবারের সংখ্যা ১২৭টি। এর মধ্যে প্রাথমিক পর্যায়ে ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে ৬১ পরিবারের জন্য সরকারি খাস জমিতে তৈরি করে দেয়া হচ্ছে পাকা বাড়ি। পরবর্তীতে বাকি ৬৬ পরিবারকেও তৈরি করে দেয়া হবে পাকা ঘর।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) আজগর আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, ভাইস চেয়ারম্যান সাকিব আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন, স্থানীয় ইউপি চেয়ারম্যান হাসেমুদ্দিন হাসু প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর