বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১   ফাল্গুন ১৩ ১৪২৭   ১৩ রজব ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে চিকিৎসা সহায়তার চেক বিতরণ কারাবাসের বদলে পড়তে হবে মুক্তিযুদ্ধের বই রেলওয়ের জমিতে ভ্রাম্যামাণ আদালতের অভিযান দৌলতদিয়ার পদ্মায় ধরা পড়লো ১৪ কেজির রুই ও ১০ কেজির আইড় যশোরে ছেলে পুত্রবধূদের অবহেলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক মা
৭৮

নিজ এলাকায় টিএস আইয়ুবকে অবাঞ্চিত ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২১  

ত্যাগি নেতাদের উপেক্ষা করে ছাত্রদলের কমিটি ঘোষণা করায় যশোরের বাঘারপাড়া উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আইয়ুবকে নিজ দলের নেতাকর্মীরা অবাঞ্ছিত ঘোষণা করেছে।

সোমবার (১৮ জানুয়ারি) বিকালে নওয়াপাড়া প্রেসক্লাব অডিটোরিয়ামে থানা ও নওয়াপাড়া পৌর ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ করে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা এই ঘোষণা দেয়। 

থানা ছাত্রদলনেতা নয়ন হোসেনের পরিচালনায় ও থানা ছাত্রদলনেতা আব্দুল্লাহ আল মারুফের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন- রাজু আহম্মেদ, আল মামুন বিশ্বাস, আজাদ খান, তানভির আহম্মেদ তরফদার, তানভির যুবায়ের, মোক্তাদির হোসেন, জিহাদ হোসেন, সাব্বির আহম্মেদ, আবুল কালাম, আলামিন হোসেন, সাজ্জাদ হোসেন, জাহিদ হোসেন, আকাশ হোসেন এবং ইবনে সিনা আকাশ প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, বাঘারপাড়া উপজেলা বিএনপির সভাপতি টিএস আইয়ুব অর্থের বিনিময়ে খুলনা বিভাগীয় ছাত্রদলের টিম প্রধান মিজানুর রহমান সজিব ও কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি কাজী রওনুল ইসলাম শ্রাবনকে ম্যানেজ করে অভয়নগর থানা ও পৌর ছাত্রদলের যে কমিটি ঘোষণা করিয়েছেন তা অবিলম্বে বাতিল করতে হবে। পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করে নতুন কমিটি গঠন করতে হবে। এছাড়া সমাবেশ থেকে টিএস আইয়ুবকে অভয়নগরে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

পরে একটি বিক্ষোভ মিছিল যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে। মিছিল শেষে ছাত্রদলের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা টিএস আইয়ুবের ছবিসম্বলিত প্লাকার্ড ভাংচুর করে ক্ষোভ প্রকাশ করেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর