শনিবার   ০৬ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭   ১৪ শাওয়াল ১৪৪১

  যশোরের আলো
১০

নেইমারকে দলে পেতে মুখিয়ে বার্সা কোচ

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২৩ মে ২০২০  

বছর তিনেক আগে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার ছেড়ে গেছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনাকে। কিন্তু বার্সেলোনা যেন কোনভাবেই ছাড়তে পারছে না নেইমারকে। প্রায় প্রতি মাসেই একবার করে শোনা যায় নেইমারের বার্সায় ফেরার গুঞ্জন।

শুধু দলবদলের গুজব-গুঞ্জন নয়, বার্সার খেলোয়াড়-কর্মকর্তারাও বারবার নেইমারকে ফিরে পাওয়ার কথা জানান সংবাদ মাধ্যমে। এ তালিকার সবশেষ সংযুক্তি দলের নতুন কোচ কিকে সেতিয়েন। তিনিও চান, নেইমার যেন ফিরে আসে বার্সেলোনা।

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে বিশ্বরেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’তে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেন নেইমার। এরপর থেকে অনেকবারই তার দলে ফেরার গুঞ্জন শোনা গেছে।

খোদ দলের সবচেয়ে বড় তারকা ও অধিনায়ক লিওনেল মেসি পর্যন্ত আগ্রহ প্রকাশ করেছেন নেইমারকে দলে ফেরানোর। এবার সে ধারাবাহিকতায় বার্সা কোচ সেতিয়েনও বললেন, নেইমারকে বার্সায় দেখলে উচ্ছ্বসিত হবেন তিনি।

এর পেছনে অবশ্য তার ব্যক্তিগত ভালোলাগার কারণও রয়েছে। সেতিয়েন বলেন, ‘আমি তাকে (নেইমার) যেকোনদিন কোচিং করাতে উপভোগ করবো, কারণ সে একজন বিশ্বমানের খেলোয়াড়। সত্যি বলতে, মেসিকে কোচিং করানোর মাধ্যমে আমার একটা স্বপ্ন পূরণ হয়েছে। এখন নেইমারও আমাদের সঙ্গে যোগ দিলে তা আমাকে আনন্দিত করবে।’

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর