সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২২ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

  যশোরের আলো
১৭

নেইমারের প্রেমিকা থাপ্পড় মারলেন ভারতীয় তারকাকে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাকটিভ থাকেন নাতালিয়া বারুলিচ। তিনি আর কেউ নন, ব্রাজিলের স্টার ফুটবলার নেইমারের প্রেমিকা এবং কিউবার বিখ্যাত মডেল।

আমেরিকার ক্যালিফোর্নিয়াতে জন্ম নেন নাতালিয়া। সেখানেই বেড়ে উঠেছেন। মূলত মার্কিন মুলুকের কৃষ্টি-কালচার ধারণ করেন তিনি।

সদ্য ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন এ তরুণী। যেটি ভাইরাল হয়েছে।

তাতে নাতালিয়ার সঙ্গে মজা করতে দেখা গেছে ইনস্টাগ্রাম তারকা জাস্ট সুলকে। ভ্যালেন্টাইনস ডেতে নেইমারের গার্লফ্রেন্ডকে একটি সারপ্রাইজ দেন তিনি। তাকে একটি গাড়ির সামনে নিয়ে আসেন ভারতীয় তারকা।

নতুন ব্র্যান্ডের গাড়ি দেখে রীতিমতো চমকে যান নাতালিয়া। ভেবেছিলেন তাকে হয়তো সেটি উপহার দেবেন সুল। কিন্তু না! পরে তাকে গাড়ির পেছনে নিয়ে যান এ যুবক। অতঃপর ব্রাজিল যুবরাজের প্রেমিকাকে সাইকেল গিফট করেন তিনি।

এতে রেগে যান নাতালিয়া। সঙ্গে সঙ্গে সুলকে কষিয়ে থাপ্পড় মারেন তিনি। সোশ্যাল মিডিয়া মারফত সেই দৃশ্য দ্রুত ছড়িয়ে পড়ে। মজার ভিডিওটি ব্যাপক পছন্দ করছেন নেটিজেনরা।

ইতিমধ্যে খবর চাউর হয়েছে, নাতালিয়ার সঙ্গে মধুর সম্পর্ক রয়েছে নেইমারের। দুজনের মধ্যে লম্বা সময় ধরে বন্ধুত্ব আছে। এখন একে অপরের সঙ্গে ডেটিং করছেন তারা।

নাতালিয়া একাধারে মডেল, গায়িকা ও ডিজে। এর আগে কলম্বিয়ান গায়ক মালুমার সঙ্গে চুটিয়ে প্রেম করেন তিনি। তার সঙ্গে ব্রেকআপের পর নেইমারের সঙ্গে ডেট করছেন এ সুন্দরী।

সম্প্রতি নেইমারের জন্মদিনে শুভেচ্ছা জানান নাতালিয়া। সঙ্গে চুম্বন ও ইমোজি জুড়ে দেন তিনি। দুজনকে অনেক জায়গায় একসঙ্গে দেখা গেছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর