সোমবার   ০১ জুন ২০২০   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭   ০৯ শাওয়াল ১৪৪১

  যশোরের আলো
২৩৮৮

`নড়াইলের ডেঙ্গু রোগীদের পাশে মাশরাফী`

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক নিজ নির্বাচনী এলাকার সব হাসপাতালে চিকিৎসা নিতে আসা ডেঙ্গু রোগীর দায়িত্ব নিয়েছেন।

মাশরাফি বলেন, আমার নির্বাচনী এলাকায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিতে আসা সবার পাশে আছি আমি। তাদের চিকিৎসার দায়িত্ব আমার। সংসদ সদস্য হিসেবে এলাকার জনগণের পাশে থাকা আমার নৈতিক কর্তব্য। আমি আমার দায়িত্ব-কর্তব্য পালনে সচেষ্ট আছি। সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি।

মঙ্গলবার (৩১ জুলাই) সচিবালয়ের স্বাস্থ্য মন্ত্রণালয়ে এসব কথা বলেন তিনি। এ সময় নিজ নির্বাচনী এলাকা নড়াইল সদর ও লোহাগাড়ার অন্তর্ভুক্ত সব হাসপাতালের উন্নয়ন বিষয়ে আলোকপাত করেন ম্যাশ। পাশাপাশি ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির আহ্বানও জানিয়েছেন মাশরাফি। 

নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাশরাফীর নির্বাচনকালীন প্রধান সমন্বয়কারী সৌমেন বসুর ভাষ্যমতে, ‘মাশরাফীর তৎপরতায় ইতোমধ্যেই নড়াইলের দুটি হাসপাতালে ডেঙ্গু রোগের চিকিৎসার ব্যাবস্থা গ্রহণের কাজ শুরু হয়েছে। রক্তের প্লাটিলেট কাউন্ট মেশিনসহ ডেঙ্গু শনাক্তে প্রয়োজনীয় সব ধরণের উপকরণের ব্যবস্থা করা হয়েছে।’

ডেঙ্গু নিয়ন্ত্রণে যখন অন্যান্য নেতারা শুধু কথার ফুলঝুড়ি ফোটাচ্ছেন, তখন সত্যিকারে মাঠে নেমে কাজ করে প্রশংসা আদায় করছেন মাশরাফী। জনসেবামূলক এই কাজে বিনয়ী মাশরাফীর বক্তব্য, ‘সংসদ সদস্য হিসেবে জনগণের পাশে থাকাই আমার দায়িত্ব। আমি শুধু আমার দায়িত্ব পালনের চেষ্টা করছি।’

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর