বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৬৫

নড়াইলে অবসরপ্রাপ্ত শিক্ষককে গলাকেটে হত্যা

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০  

নড়াইল সদর উপজেলায় নিজবাড়িতে অবসরপ্রাপ্ত শিক্ষক অরুন রায়কে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে। উপজেলার তুলারামপুর ইউপির বেনহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, অরুন রায় বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা থেকে বেশ আগেই অবসর গ্রহণ করে নিজ বাড়িতে থাকতেন। তার  স্ত্রী নিভা রানী পাঠক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর খুলনা অঞ্চলের উপ-পরিচালক হিসেবে দায়িত্বরত আছেন। দুই ছেলে-মেয়ে বাড়িতে থাকেন না। 

স্বজনরা জানান, শুক্রবার সকাল থেকে মোবাইলে পরিবারের সদস্যরা ফোন দিলেও রিসিভ করেননি অরুন রায়। ফোন রিসিভ না করায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে এক পর্যায়ে স্ত্রী সন্তানরা সন্ধ্যায় বাড়িতে আসেন। বাড়িতে এসে কলিং বেল চাপলেও কোনো সাড়া না পেয়ে বিকল্পভাবে ঘরে প্রবেশ করেন তারা। এক পর্যায়ে দোতলায় অরুন রায়ের শয়নকক্ষে জবাই করা অবস্থায় তার রক্তাক্ত মৃতদেহ দেখতে পান। 

প্রতিবেশি এক শিক্ষক জানান, অরুন রায় বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় একটি চায়ের দোকান থেকে চা পান করেছেন বলে অনেকেই দেখেছেন। ধারণা করা হচ্ছে রাতে দুর্বৃত্তরা বাড়ির দোতলায় উঠে তাকে জবাই করে হত্যা করেছে।  গ্রামে কারো সঙ্গে কোনো বিষয় নিয়ে অরুনের বিরোধ ছিলো না। তবে জমিজমা সংক্রান্ত বিষয়ে তার এক আপন ভাইয়ের সঙ্গে কিছুটা বিরোধ ছিলো। 

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, খবর পেয়ে রাত ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে, সে ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। মৃতদেহের সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর