শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
১৬ লাখ পথশিশুকে জন্মনিবন্ধন সনদ দিতে হাইকোর্টের রুল ই-গেটের মাধ্যমে মিনিটেই ইমিগ্রেশন পার জঙ্গিরা কোণঠাসা, ‘বাংলাদেশ’ দক্ষিণ এশিয়ার সবচেয়ে নিরাপদ বিসিক যশোরের ৩০জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদ বাঘারপাড়া পৌরসভায় প্রায় ২০ কোটি টাকার বাজেট ঘোষণা
২২

নড়াইলে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

নড়াইলে বিভিন্ন আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হচ্ছে। এই উপলক্ষে সকাল ৭টায় নড়াইল পুরাতন বাস টার্মিনাল এলাকায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সহ-সভাপতি ও নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, কাজী ইসমাইল হোসেন লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল কুমার সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ অচিন চক্রবর্তী, সাধারণ সম্পাদক ও আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ ওমর ফারুক, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, বঙ্গবন্ধু পরিষদের নড়াইল জেলা আহবায়ক তপন কুমার সরকারসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া বিকাল ৪টায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বর থেকে বর্নাঢ্য শোভাযাত্রা, পরে ঐ স্থানে আলোচনা সভা, কেককাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত থাকবেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর