সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
৩০

নড়াইলে নানা আয়োজনে শহিদ শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

নড়াইলে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শহিদ মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (৫ আগস্ট) শহিদ ক্যাপ্টেন শেখ কামালের রুহের মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন খতম দেয়া হয়।

পরে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অস্থায়ী মঞ্চে শেখ কামালের প্রতিকৃতিতে জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আ. লীগ, নড়াইল পৌরসভা, পৌর আ. লীগ, জেলা মৎস্যজীবীলীগসহ সরকারি, বেসরকারি বিভিন্ন সংগনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফকরুল হাসান, জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী, গোয়েন্দা সংস্থা নড়াইলের পরিচালক মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, পৌর আ. লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাইফুল ইসলামসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্মৃতিচারণ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুপুরে বিভিন্ন মসজিদ, মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনা, বিকালে বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে গাছের চারা বিতরণ ও নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে প্রীতি ফুটবল প্রতিযোগি তার আয়োজন করা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর