সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
৩৬

নড়াইলে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি ও সার্টিফিকেট বিতরণ

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) সদর উপজেলা প্রশাসনে আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

সদরে জীবিত ১৫৬ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মাট কার্ড এবং ১২৬ জন মৃত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের মাঝে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হয়। এরপর ধাপে ধাপে জেলার ১ হাজার ২৪০জন জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড এবং ২ হাজার ৩২৪ জন বীর মুক্তিযোদ্ধার পবিবারের মাঝে ডিজিটাল সার্টিফিকেট বিতরণ করা হবে ।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে এ কার্ড ও সার্টিফিকেট তুলে দেন। 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সদিয়া ইসলামের সভাপতিত্বে পৌর মেয়র আঞ্জুমান আরা, সাবেক মক্তিযোদ্ধা জেলা কমান্ডার গোলাম কবির, যুদ্ধকালী মুজিব বাহিনীর নড়াইল মহাকুমা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবীর, সাবেক সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বাকী বিল্লাহ, অ্যাড. এস, এ মতিন, সাইফুর রহমান হিলু, আব্দুল হাই বিশ্বাস, সেলিমসহ বীর মুক্তিযোদ্ধাগণ ও মৃত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর