শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
২৯

নড়াইলে শুরু বিজয় দিবস বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট ফাইনাল

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

মোহাম্মদ আশরাফুল, সাব্বির রহমান, নাঈম ইসলাম ও জিয়াউর রহমানদের অংশগ্রহণে শুরু হয়েছে ‘বিজয় দিবস বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট’।

সাংসদ মাশরাফি বিন মুর্তজার পরিকল্পনা ও ব্যবস্থাপনায় নড়াইলে প্রথমবার অনুষ্ঠিত হয়েছে এ টুর্নামেন্ট। যেখানে অংশগ্রহণ করেছিল নড়াইলের পাঁচ দল।প্রতিযোগিতার ফাইনালে আজ মুখোমুখি হয়েছে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ ও এসএম সুলতান একাদশ।

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করছে এসএম সুলতান একাদশ।ম্যাচটি সরাসরি দেখাচ্ছে দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস।

ফাইনালকে ঘিরে মাশরাফির নড়াইলে সাজসাজ রব। উৎসব, উন্মাদনা বেড়ে গেছে জাতীয় পর্যায়ের ক্রিকেটারদের অংশগ্রহণে।স্টেডিয়ামে বসে খেলা দেখছেন প্রায় ৮ হাজার দর্শক।গ্যালারি দর্শকে ঠাসা। বাড়ির ছাদ গুলো থেকে দর্শকের চোখ ২২ গজে। পৃষ্ঠপোষক ওয়ালটন ও মিনাবাজার এগিয়ে আসায় আন্তর্জাতিক ম্যাচের আবহ তৈরি হয়েছে।

ব্যক্তিগত কারণে টুর্নামেন্টের ফাইনালে আসার কথা ছিল না মাশরাফির। কিন্তু প্রথমবারের মতো টুর্নামেন্টের আয়োজন সফলভাবে সমাপ্ত করতে মাশরাফি সোমবার গভীর রাতে নড়াইল পৌঁছান।মাঠে সকাল থেকে তার তৎপরতা দেখা গেছে।

চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন্য আকর্ষণীয় ট্রফি ছাড়াও রয়েছে অর্থ পুরস্কার। চ্যাম্পিয়ন দল পাবে ৩ লাখ টাকা। রানার্সআপ পাবে ২ লাখ টাকা। উদ্বোধনী অনুষ্ঠানের দিন মাশরাফি জানিয়েছিলেন, প্রতি বছর নড়াইলে বড় করে টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করা হবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর