বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

  যশোরের আলো
২৭

নড়াইলে সরকারী কর্মচারীর উপর হামলায় মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

নড়াইলে জনস্বাস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্মচারী মো: মহিউদ্দিন (এল ডি এ টি) এবং বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ নড়াইল জেলা শাখার কোষাধ্যক্ষের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

১৩ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) সকালে বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। 

এ সময় জেলা সরকারি কর্মজীবী সমিতির সভাপতি কামরুল গাজী, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর সাইদ, মহিলা বিষয়ক কর্মকর্তা সোনিয়া আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সরকারী দায়িত্ব পালন করতে এসে যদি ব্যক্তি আক্রোশে পরিণত হয় তাহলে কি ভাবে আমরা কাজ করবো? এছাড়া দ্রুত সময়ের মধ্যে হামলায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার আহ্বান জানিয়ে জেলা প্রশাসক আনজুমান আরা বরাবর স্মারকলিপি প্রেরণ করেন তারা।

এ ব্যাপারে জেলা প্রশাসক আনজুমান আরা জানান, আইনের বাইরে কেউ যদি কোনো কাজ করে এবং ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য কোনো কাজ করে থাকে তাহলে আমরা সেটা দেখবো। 

তিনি আরো জানান, আমরা হলাম সরকারী চাকর আপনারা আমার সহকর্মী আমাদের দ্বারা জনগণের স্বার্থের ব্যাঘাত যেন না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে এবং দ্রুত প্রকৃত দোষীদের খুজে বের করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য গত ৯ ফেব্রুয়ারি মহিউদ্দীন অফিসের কাজ শেষে বাড়ি ফেরার পথে ভওয়াখালী মনিরুলের বাড়ীর সামনে টেক্সটাইলের উত্তর সীমানা এলাকায় পৌছালে রাত পৌনে দশটায় ৪/৫ জন মুখোশধারী সন্ত্রাসী দেশীয় অস্ত্র ও রামদা নিয়ে অতর্কিত হামলা চালায়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর