রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
১৯

পদ্মাসেতুর উদ্বোধনের দিনই চালু হবে রেলসেতু: রেলমন্ত্রী

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৪ মে ২০২১  

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, আগামী বছরের জুনে যখন পদ্মাসেতু জনগণের জন্যে উন্মুক্ত করা হবে ওইদিনই চালু হবে রেলসেতু। বুধবার দুপুরে মুন্সীগঞ্জের মাওয়া রেলস্টেশন ও ভায়াডাক্ট পরিদর্শনকালে তিনি একথা বলেন।

রেলমন্ত্রী বলেন, রেলসেতুর মূল কাজের প্রায় ৪১ শতাংশ শেষ। পদ্মাসেতু উদ্বোধনের দিনই মুন্সীগঞ্জের মাওয়া থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত রেল চলবে।

 

মুন্সীগঞ্জের মাওয়া রেলস্টেশন ও ভায়াডাক্ট পরিদর্শনকালে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন - ডেইলি বাংলাদেশ

মুন্সীগঞ্জের মাওয়া রেলস্টেশন ও ভায়াডাক্ট পরিদর্শনকালে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন - ডেইলি বাংলাদেশ

তিনি বলেন, মাওয়া থেকে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত কাজের ৬৬ শতাংশ শেষ হয়েছে। মোট ৪টি রেলস্টেশনের বাকী কাজ খুব দ্রুত শেষ হবে।

এসময় উপস্থিত ছিলেন রেলসেতু প্রকল্প পরিচালক গোলাম ফখরুদ্দিন আহম্মেদ, রেলের ডিজি ডি এন মজুমদারসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর