বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

  যশোরের আলো
৩৫২৬

পাঁচ দিনের হানিমুনে শরীরের যা বেড়ে গেলো মিমের

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২২  

ঢাকাইয়া ছবির নায়িকা বিদ্যা সিনহা মিম। দীর্ঘ ছয় বছরের প্রেমের পর অবশেষে প্রেমিক সনি পোদ্দারকে বিয়ে করেছেন এই নায়িকা। বিয়ের আনুষ্ঠানিকতার পরই হানিমুনের উদ্দেশ্যে স্বামীকে নিয়ে মালদ্বীপে যাওয়ার কথা ছিলো মিমের। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হয়নি।

তাই তো বিশ্ব ভালোবাসা দিবসের পরই মিম উড়াল দিয়েছেন মধুচন্দ্রিমার সারতে। মালদ্বীপের একটি দ্বীপে পাঁচ দিন (১৫-১৯ ফেব্রুয়ারি) একান্তে সময় কাটিয়েছেন নায়িকা। আর সেসব ছবি অন্তর্জালে শেয়ার করেছেন মিম নিজেই।

মধুচন্দ্রিমা সেরে মিম জানান, মালদ্বীপে আমরা একটি দ্বীপে ছিলাম, যা শহর থেকে বিচ্ছিন্ন ও শান্ত জায়গা। আমরা পানিতে নামিনি, কারণ আমরা দুজনেই পানি ভয় পাই। জাপানি, ইতালীয় ও ভারতীয় খাবার পাঁচ দিনে প্রচুর খেয়েছি। শরীরের ওজন বেড়েছে চার কেজি। অনেক কেনাকাটা করেছি; প্রসাধনী, পারফিউম থেকে শুরু করে পোশাকে আমার ব্যাগ ভর্তি।

এর আগে গেলো ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনাতন ধর্মরীতি মেনে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মিম এবং সনি পোদ্দার।

এর আগে গেল বছর জন্মদিনের সন্ধ্যায় (১০ নভেম্বর) বাগদানের খবর দিয়ে বিদ্যা সিনহা মিম জানান, তার হবু স্বামীর নাম সনি পোদ্দার। বাড়ি কুমিল্লা; পেশায় তিনি ব্যাংকার। বর্তমানে সিটি ব্যাংকে কর্মরত। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তার পর প্রেম।  

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ শিরোনামের একটি সিনেমা। এছাড়া ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমার শুট শেষ করেছেন। শীঘ্রই ‘এমআর ৯ (মাসুদ রানা)’ সিনেমার শুট শুরু করার কথা আছে তার। সেখানে মিমের বিপরীতে অভিনয় করবেন এবিএম সুমন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর