মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯   ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
এসএসসিতে শীর্ষে যশোর ৯৫.১৭, সর্বনিম্ন সিলেটে ৭৮.৮২ শতাংশ মনিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্স, সিজার ছাড়াই সন্তান প্রসবে নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৩০৮৯২ শিক্ষার্থী রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের পরীক্ষামূলক উৎপাদন শুরু বেনাপোলে ভ্যানের মধ্যে মিলল কোটি টাকার স্বর্ণ আইএমএফ বোর্ডে উঠছে বাংলাদেশের ঋণ প্রস্তাব
৬৬২৬

‘পিউর’ সিঙ্গেল প্রভা

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২২  

অভিনেত্রী প্রভা এখন সিঙ্গেল আছেন। নিজেই জানিয়েছেন তার এই একা থাকার খবর। ইনস্টাগ্রামে একটি লাল পোশাকের ছবি পোস্ট করে এই অভিনেত্রী জনপ্রিয় এক ক্যাপশন জুড়েছেন। লিখেছেন- পৃথিবীর দুটি জিনিস কখনো লুকিয়ে রাখা যায় না, তা হলো প্রেম আর লাল জামা।

তবে ক্যাপশনের শেষে অভিনেত্রী নোট জুড়ে দিয়েছেন। যে নোটে  জানিয়েছেন, আমি পিউর সিঙ্গেল। সঙ্গে আছে হাসির ইমোজি।

এর আগে ২০২০ সালে বিয়ের পরিকল্পনা প্রসঙ্গে প্রভা জানিয়েছিলেন, আপাতত বিয়ের পরিকল্পনা নেই প্রভার। তবে বলেছিলেন, সময় বলে দেবে। তার মানে, ভবিষ্যতে ফের বিয়ের সানাই শুনতে পারেন ভক্তরা। এ সম্ভাবনা তো রইলই।

গণমাধ্যমের খবর, ২০১০ সালে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে বিয়ে করেছিলেন সাদিয়া জাহান প্রভা। সেই সম্পর্ক ভেঙ্গে যায় ব্যক্তিগত ভিডিও প্রকাশের জেরে। এরপর ফের বিয়ে করেছিলেন এই অভিনেত্রী, সেই সংসারও স্থায়ী হয়নি বেশিদিন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর